মরশুমের সেরা ক্রিকেটার নির্বাচিত হলেন রবীন্দ্র জাদেজা

ক্রিকেটের ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো একটি ভোটের আয়োজন করেছিল ক্রিকেটপ্রেমীদের জন্য। সেই ভোটের ফলাফলের ভিত্তিতে মরশুমের সেরা ভারতীয় ক্রিকেটার নির্বাচিত হলেন রবীন্দ্র জাদেজা। এই ওয়েবসাইটের প্রায় ২১ হাজার পাঠক এই ভোটে অংশ নিয়েছিলেন। তাঁদের দেওয়া ৬৫ শতাংশ ভোট পেয়ে মরশুমের সেরা ক্রিকেটার নির্বাচিত হলেন জাদেজা। এই মরশুমে তিনি মোট ১৩টি টেস্ট খেলেছেন। তাঁর ব্যাটিং গড় ৪২.৭৬ এবং বোলিং গড় ২২.৮৩।

Updated By: Apr 4, 2017, 12:08 PM IST
মরশুমের সেরা ক্রিকেটার নির্বাচিত হলেন রবীন্দ্র জাদেজা

ওয়েব ডেস্ক: ক্রিকেটের ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো একটি ভোটের আয়োজন করেছিল ক্রিকেটপ্রেমীদের জন্য। সেই ভোটের ফলাফলের ভিত্তিতে মরশুমের সেরা ভারতীয় ক্রিকেটার নির্বাচিত হলেন রবীন্দ্র জাদেজা। এই ওয়েবসাইটের প্রায় ২১ হাজার পাঠক এই ভোটে অংশ নিয়েছিলেন। তাঁদের দেওয়া ৬৫ শতাংশ ভোট পেয়ে মরশুমের সেরা ক্রিকেটার নির্বাচিত হলেন জাদেজা। এই মরশুমে তিনি মোট ১৩টি টেস্ট খেলেছেন। তাঁর ব্যাটিং গড় ৪২.৭৬ এবং বোলিং গড় ২২.৮৩।

আরও পড়ুন রেসলিং রিংকে বিদায় জানালেন দ্য আন্ডারটেকার

শুধু পাঠকরাই নন, এখানে ভোট দিয়েছেন ওয়েবসাইটের ক্রিকেট বিশেষজ্ঞরাও। বিশেষজ্ঞদের মধ্যে ছিলেন প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জেরেকর, অজিত আগরকর এবং আকাশ চোপড়াও। সেরা অভিষেক হওয়া ক্রিকেটারের তকমা পেয়েছেন ইংল্যান্ডের হাসিব হামিদ। উমেশ যাদব পেয়েছেন সেরা সাপোর্টিং ক্রিকেটারের খেতাব। আর অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ হয়েছেন সেরা সফরকারি ক্রিকেটার। মরশুমের সেরা বোলিং স্পেলের খেতাব পেয়েছেন অজি স্পিনার ন্যাথান লিঁয়ন।

আরও পড়ুন  গায়ক হিসাবে আত্মপ্রকাশ হল সচিন তেন্ডুলকরের