IPL 2022, RCB vs SRH: ৬৮ রানে শেষ আরসিবি! ফিরল ঠিক ৫ বছর আগের ৪৯ অলআউটের স্মৃতি

আরসিবিকে (RCB) তাড়া করল অতীতের ভয়াবহ স্মৃতি 

Updated By: Apr 23, 2022, 09:39 PM IST
IPL 2022, RCB vs SRH: ৬৮ রানে শেষ আরসিবি! ফিরল ঠিক ৫ বছর আগের ৪৯ অলআউটের স্মৃতি
৬৮ রানে অলআউট আরসিবি

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad)। টস হেরে প্রথমে ব্যাট করে আরসিবি গুটিয়ে গেল মাত্র ৬৮ রানে! মার্কো জানসেন ও টি নটরাজনদের দাপটে আরসিবি-র ব্যাটাররা মুখ তুলতেই পারেননি এদিন। দুই বোলার পেলেন তিন উইকেট করে। ২ উইকেট জগদিশা সুচিথের। একটি করে উইকেট ভুবনেশ্বর কুমার ও উমরান মালিকের। আরসিবির সর্বোচ্চ স্কোরার সুয়াশ প্রভুদেশাই (২০ বলে ১৫)।

ঘটনাচক্রে আজ থেকে ঠিক পাঁচ বছর আগে আরসিবি কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে ৪৯ রানে অলআউট হয়ে গিয়েছিল। ফিরল ৫ বছর আগের স্মৃতি। সেবার কেকেআরের হয়ে বল হাতে আগুন জ্বালিয়ে ছিলেন ন্যাথান কুল্টার নাইল, ক্রিস ওকস, কলিন ডে গ্রান্ডহোম ও উমেশ যাদবরা। কুল্টার নাইল, ওকস ও গ্রান্ডহোম পেয়েছিলেন তিন উইকেট করে। উমেশ যাদবের ঝুলিতে এসেছিল এক উইকেট। ২০১৭ সালের ২৩ এপ্রিল খেলা হয়েছিল কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata)। কেকেআরের ১৩১ রান তাড়া করতে আরসিবি গুটিয়ে গিয়েছিল ৪৯ রানে। ম্যাচের সেরা হয়েছিলেন কুল্টার নাইল।

আরও পড়ুন: Virat Kohli: পরপর 'গোল্ডেন ডাক' কোহলি! ক্ষোভে ফুঁসছেন ফ্যানরা! উঠল অবসরের দাবি

আরও পড়ুনVirat Kohli, IPL 2022: পঞ্চমবার 'গোল্ডেন ডাক'! 'বিরাট' লজ্জার রেকর্ড গড়লেন কোহলি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.