এল ক্লাসিকো জয় রিয়ালের; বার্সেলোনাকে হারিয়ে লা লিগার শীর্ষে জিদানের দল

রবিবার রাতে ধীর গতিতেই শুরু হয়েছিল এল ক্লাসিকো।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Mar 2, 2020, 10:50 AM IST
এল ক্লাসিকো জয় রিয়ালের; বার্সেলোনাকে হারিয়ে লা লিগার শীর্ষে জিদানের দল

নিজস্ব প্রতিবেদন: সাত ম্যাচ পর এল ক্লাসিকো জয় রিয়াল মাদ্রিদের। ঘরের মাঠে স্যান্তিয়াগো বার্নাব্যুতে চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে ২-০ গোলে হারাল রিয়াল মাদ্রিদ। সেই সঙ্গে মেসিদের হারিয়ে লা লিগায় এক নম্বরে উঠে এল জিনেদিন জিদানের দল।

রবিবার রাতে ধীর গতিতেই শুরু হয়েছিল এল ক্লাসিকো। তবে আস্তে আস্তে আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাচ। একই সঙ্গে সুযোগ হাতছাড়া আর গোল নষ্টের মহড়ায় মেতে ওঠে দুই দল রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা। গোলশূন্য ভাবেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই রিয়াল রক্ষণে চাপ বাড়াতে থাকেন মেসিরা। পাল্টা দিতে থাকে বেনজামারাও। এরপর ৭২ মিনিটে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। সৌজন্যে ভিনিসিউস জুনিয়র। মিনিট দুয়েক পরেই সমতা ফেরানোর সুযোগ পেয়েও ব্যর্থ হন লিওনেল মেসি। আর ম্যাচের ইনজুরি টাইমে পরিবর্ত হিসেবে নেমে গোল করে যান মারিয়ানো। ২-০ গোলে ম্য়াচ জিতে নেয় রিয়াল মাদ্রিদ। ২৬ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে রিয়াল মাদ্রিদ। অন্যদিকে এক পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে থেকে গেল বার্সেলোনা।

 

আরও পড়ুন - লজ্জার হার ক্রাইস্টচার্চে; কোহলিদের মাটিতে নামিয়ে আনল কিউইরা,টেস্টেও বিরাটদের চুনকাম করে ছাড়ল ব্ল্যাক ক্যাপসরা

 

 

.