প্রেম দিবসে ফুটবল যুদ্ধে নেইমারকে টেক্কা দিলেন রোনাল্ডো

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে পিএসজিকে ৩-১ গোলে হারাল রিয়াল মাদ্রিদ। পোর্তোর বিরুদ্ধে ৫-০ গোলে জয় পেল লিভারপুল।

Updated By: Feb 15, 2018, 10:52 AM IST
প্রেম দিবসে ফুটবল যুদ্ধে নেইমারকে টেক্কা দিলেন রোনাল্ডো
ছবি সৌজন্য- টুইটার

নিজস্ব প্রতিবেদন: চ্যাম্পিয়ন্স লিগে চেনা ছন্দে রিয়াল মাদ্রিদ। ভ্যালেন্টাইনস ডে-তে নেইমার-রোনাল্ডো লড়াইয়ে চাপা পড়ে গিয়েছিল চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিনে রিয়াল মাদ্রিদ বনাম প্যারি সাঁ জাঁ-র লড়াই। প্রথম লেগের লড়াই শেষে রোনাল্ডো-২,নেইমার-০। ম্যাচের ফল রিয়াল-৩,পিএসজি-১।

আরও পড়ুন- ইস্টবেঙ্গলে আসছেন খালিদ

বুধবারের স্যান্তিয়াগো বেনার্ব্যুতে রিয়াল সমর্থকদের শান্ত করে ৩৩ মিনিটে রাবিওটের গোলে এগিয়ে যায় পিএসজি। পেনাল্টি থেকে গোল করে বিরতির আগেই অবশ্য সমর্থকদের আনন্দ দিলেন রোনাল্ডো। রিয়াল জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগে গোলের সেঞ্চুরি করে ফেললেন সিআর সেভেন। দ্বিতীয়ার্ধে খেলার নিয়ন্ত্রণ নিজেদের করে নেন মার্সেলো, টনি ক্রুজ, ইস্কোরা। ৮৩ ও ৮৬ মিনিটে পর পর দুটো গোলেই শেষ হয়ে গেল নেইমার-কাভানি-দি মারিয়ারা। প্রথমে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পরে মার্সেলো গোল করে রিয়াল মাদ্রিদের জয় নিশ্চিত করেন। চলতি মরসুমে চ্যাম্পিয়ন্স লিগে ১১ গোল হয়ে গেল পর্তুগিজ সুপারস্টারের। সব মিলিয়ে চ্যাম্পিয়ন্স লিগের আসরে ১১৬ গোল হয়ে গেল রোনাল্ডোর। সেই সঙ্গে প্যারিসে ফিরতি লেগ পর্যন্ত বেঁচে থাকল নেইমার-রোনাল্ডো দ্বৈরথ।

অন্যদিকে সাদিও মানের হ্যাটট্রিকে পোর্তোকে তাদের মাঠ মাঠেই ৫-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল প্রায় নিশ্চিত করে ফেলল লিভারপুল।   

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়