রিও অলিম্পিকে মধ্যরাতে হবে সাঁতার, বিচ ভলিবল

রিও অলিম্পিকে একেবারে মধ্যরাতে হবে দুটি খেলার সব বিভাগের ম্যাচ। ২০১৬ রিও অলিম্পিকে সাঁতার ও বিচ ভলিবলের খেলা হবে মধ্যরাতে। এর কারণ আমেরিকার টিভি দর্শক। অলিম্পিকে সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হল আমেরিকার টিভি দর্শক।

Updated By: Dec 6, 2014, 12:41 PM IST
রিও অলিম্পিকে মধ্যরাতে হবে সাঁতার, বিচ ভলিবল

ওয়েব ডেস্ক: রিও অলিম্পিকে একেবারে মধ্যরাতে হবে দুটি খেলার সব বিভাগের ম্যাচ। ২০১৬ রিও অলিম্পিকে সাঁতার ও বিচ ভলিবলের খেলা হবে মধ্যরাতে। এর কারণ আমেরিকার টিভি দর্শক। অলিম্পিকে সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হল আমেরিকার টিভি দর্শক।

সাঁতার ও বিচ ভলিবল নিয়ে সবেচেয় বেশি আগ্রহ মার্কিন মুলুকে। তাই তাদের সুবিধার কথা মাথায় রেখেই আমেরিকার প্রাইম টাইমে হবে সাঁতার ও বিচ ভলিবলের খেলা। আর এতে বিশ্বের নামজাদা সব সাঁতারু ও বিচ ভলিবল খেলোয়াড়দের খেলতে নামবেন এমন এক সময় যখন বাকি অ্যাথলিটরা গেমস ভিলেজে ঘুমোতে যাচ্ছেন।

আইওসি-র মুখপাত্র মার্ক অ্যাডমস জানান, রিও অলিম্পিকে সব বিভাগের খেলার সময়সূচি ঠিক করা হয়েছে এমনভাবে যাতে বিশ্বের সবাই তাদের পছন্দের সময় পছন্দের খেলা দেখতে পায়। ব্রাজিলের রিওতে স্টেডিয়াম ও পরিকাঠামো তৈরিতে যে সমস্যা হচ্ছে তা নিয়ে আইওসির মার্ক অ্যাডমস জানা, "আমরা আশাবাদী সময়মত সব কাজ শেষ হয়ে যাবে।"

২০১৬ সালের ৫ অগাস্ট থেকে ২১ অগাস্ট পর্যন্ত চলবে রিও অলিম্পিক। ২৮ টি খেলার ৩০৬টি বিভাগে খেলা হবে।

.