Rishabh Pant | IND vs BAN: বেহাল দশা বাংলাদেশ ক্রিকেটের! ফিল্ড সাজিয়ে দিচ্ছেন খোদ ভারতের ব্যাটসম্যান...

Rishabh Pant: তৃতীয় দিনে তখন ব্যাট করছিলেন শুবমান গিল ও ঋষভ পন্ত। ঠিক তখনই তিনি বাংলাদেশের অধিনায়ক নাজমুল হাসানকে ডেকে ফিল্ডার কোথায় থাকবে তা বলে দিচ্ছেন। 

Updated By: Sep 21, 2024, 08:37 PM IST
Rishabh Pant | IND vs BAN: বেহাল দশা বাংলাদেশ ক্রিকেটের! ফিল্ড সাজিয়ে দিচ্ছেন খোদ ভারতের ব্যাটসম্যান...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত বনাম বাংলাদেশ প্রথম টেস্টে দ্বিতীয় ইনিংসে ভারতের ঝোড়ো ব্যাটিং-এর জেরে বাংলাদেশের সামনে বৃহৎ রানের পাহাড়। রিষভ পন্থ, শুভমান গিল দুজনেই দ্বিতীয় ইনিংসে শতরান পেয়েছেন। তৃতীয় দিনের শেষে বাংলাদেশের জয়ের জন্য প্রয়োজন এখনও ৩৫৭ রান। 

আরও পড়ুন,  Shakib Al Hasan | IND vs BAN: খুনের কেসেই মাথা গেল সাকিবের! কালো দড়ি চিবোতে চিবোতেই ব্যাটিং...

দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় ঘটে গেল এমন এক ঘটনা যা দেখার পর হেসে ফেলেছে পুরো নেটপাড়া। তৃতীয় দিনে তখন ব্যাট করছিলেন শুবমান গিল ও ঋষভ পন্ত। ঠিক তখনই তিনি বাংলাদেশের অধিনায়ক নাজমুল হাসানকে ডেকে ফিল্ডার কোথায় থাকবে তা বলে দিচ্ছেন। নাজমুলকে পন্থ হিন্দিতে বলেন, 'আরে এখানে একজন ফিল্ডার দাও। এখানে ফিল্ডার কম আছে।' আসলে তখন লেগ সাইডে বৃত্তের ভেতর কোনও ফিল্ডার ছিল না। ঠিক তখনই পন্থের কথা শুনে বাংলাদেশ অধিনায়ক সেখানে ফিল্ডার একজন ফিল্ডার সেখানে নিয়ে আসেন। 

তবে এই ঘটনা প্রথমবার নয়। এর আগেও ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকেও একই ভাবে ফিল্ডার সাজাতে দেখা গেছিল, তাও আবার এই বাংলাদেশের বিরুদ্ধেই। ২০১৯ বিশ্বকাপের ঘটনা। স্ট্রাইকে তখন ধোনি, বল হাতে সাব্বির রহমান। সাব্বির যখন বল করতে যাবেন, তখন তাঁকে থামিয়ে দেন ধোনি। শর্ট মিড উইকেটের কাছে তখন অস্বাভাবিক পজিশনে দাঁড়িয়ে ছিলেন মোসাদ্দেক হোসেন। ক্রিকেট মাঠে সাধারণত এমন জায়গায় কোনো ফিল্ডার রাখেন না অধিনায়কেরা। তারপরেই সেই ফিল্ডারকে সেখান থেকে সরিয়ে দেন। 

আরও পড়ুন,  Lionel Messi: হলিউডে পা রাখছেন লিয়ো! খবর রেখেছেন কি? এখনই ১.১৫ বিলিয়ন ডলারের...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.