নিজস্ব প্রতিবেদন : বাংলাদেশের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের ফ্ল্যাটে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। সোনার গয়না থেকে শুরু করে ডলার চুরি করে পালিয়েছে চোরেরা। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মিরাজের মায়ের ৭ ভরি এবং স্ত্রীর ২০ ভরি সোনার গয়না খোয়া গিয়েছে। এছাড়া ৬ হাজার মার্কিন ডলারও চুরি গিয়েছে। ঢাকার মিরপুরে বিজয় রাকিন সিটির একটি ফ্ল্যাটে সপরিবার থাকেন মিরাজ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জিম্বাবোয়ের বিরুদ্ধে টেস্ট খেলছে বাংলাদেশ। সেই জন্য মিরাজ রয়েছেন টিম হোটেলে। মিরাজের স্ত্রী স্ত্রী রাবেয়া আখতারও চুরির সময় ফ্ল্যাটে ছিলেন না। প্রায় পাঁচ দিন ধরে তাঁদের ফ্ল্যাট ফাঁকা ছিল। মিরাজ ও তাঁর স্ত্রী ফ্ল্যাটে ফিরে দেখেন ঘরের সব কিছু লন্ডভন্ড অবস্থায় রয়েছে। আলমারিও প্রায় ফাঁকা। অ্যাপার্টমেন্টে নিরাপত্তার ব্যবস্থা থাকলেও কীভাবে এমন চুরি হল বুঝে উঠতে পারছেন না অন্য বাসিন্দারাও। পুলিসের দাবি, নকল চাবির সাহায্যে মিরাজের ফ্ল্যাটে ঢোকে চোর। রাতের দিকেই দুষ্কর্ম করে চোর পালিয়েছে বলে আন্দাজ করছে পুলিস।


আরও পড়ুন-  কম পুঁজি নিয়েই বাজিমাত! বিশ্বকাপে এবার নিউ জিল্যান্ডকে জব্দ করল ভারতীয় মেয়েরা


২০ ফেব্রুয়ারি থেকে মিরাজের ফ্ল্যাট ফাঁকা। অ্যাপার্টমেন্টের ১০ তলায় থাকেন মিরাজ। জিম্বাবোয়ের বিরুদ্ধে এক ইনিংস ও ১০৬ রানে টেস্ট জিতেছে বাংলাদেশ। তবে বাংলাদেশের টেস্ট জয় অবশ্য মাঠের বাইরে বসেই দেখতে হয়েছে মিরাজকে। ম্যাচ শেষে বাড়ি ফিরে চোখ কপালে ওঠে মিরাজের।