IPL 2020: লিন-রোহিত-ডি'কক! মুম্বাই ইন্ডিয়ান্সের ওপেনিং জুটি কী হবে, স্পষ্ট করলেন জয়বর্ধনে

শনিবার শুরু আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি মুম্বাই-চেন্নাই।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 18, 2020, 01:10 PM IST
IPL 2020: লিন-রোহিত-ডি'কক! মুম্বাই ইন্ডিয়ান্সের ওপেনিং জুটি কী হবে, স্পষ্ট করলেন জয়বর্ধনে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: গতবারের মতো এবারও মুম্বাই ইন্ডিয়ান্সের ওপেনিং পার্টনারশিপে বদল হচ্ছে না। দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি'ককের সঙ্গে ওপেন করবেন অধিনায়ক রোহিত শর্মাই। জানিয়ে দিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের হেড কোচ মাহেলা জয়বর্ধনে।

শনিবার শুরু আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি মুম্বাই-চেন্নাই। খেতাব ধরে রাখতে মরিয়া গতবারের চ্যাম্পিয়নরা তাই ধোনির দলের বিরুদ্ধে প্রথম ম্যাচ থেকেই আক্রমণাত্মক। এবার মুম্বাই শিবিরে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিস লিন। কেকেআর-এর প্রাক্তন এই ক্রিকেটার সম্প্রতি তেমন ফর্মে নেই।  ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সবমিলিয়ে ১৩৮ রান করেছেন তিনি। তবে এসব নিয়ে চিন্তিত নন মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ জয়বর্ধনে।

ক্রিস লিন দলে যোগ দিলেও ওপেনিং পার্টনারশিপ যে ভাঙছে না সেটা স্পষ্ট করে দিলেন তিনি। জয়বর্ধনে জানান, "লিনের টিমে আসাটা অবশ্যই একটা পজিটিভ দিক। কিন্তু গত বছর রোহিত আর ডি'ককের ওপেনিং জুটি দারুণ সফল ছিল। ওরা একে অপরকে খুব ভাল চেনে। ভালো বোঝে। আর দুজনেই অভিজ্ঞ। সেইসঙ্গে দুজনেই ভালো নেতা। তাই ওদের জুটিটা ভাঙার কোনও মানে হয় না।"

গত আইপিএলের ফাইনালে ধোনির চেন্নাই সুপার কিংস-এর বিরুদ্ধে জিতেছিল রোহিতের মুম্বাই ইন্ডিয়ান্স। এবারও প্রথম ম্যাচেই সিএসকে-র সামনে মুম্বাই। হাড্ডাহাড্ডি লড়াইয়ের অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

 

আরও পড়ুন - IPL 2020: নাইটদের ভরা সংসার, আবু ধাবি পৌঁছে গেলেন মরগ্যান-কামিন্সরা  

.