Rohit Sharma: 'নর্তকী'কে ফোন রোহিতের! মিথ্যা বলায় হাতেনাতে ধরে ফেললেন স্ত্রী, ভাইরাল চ্যাট

Rohit Sharma BRUTALLY Trolled By Wife Ritika Sajdeh: রোহিত ফেঁসে গেলেন। একেবারে হাতেনাতে ধরা পড়ে গেলেন স্ত্রীর কাছে। রোহিতের চ্যাট চলে এল প্রকাশ্যে  

Updated By: Jul 16, 2023, 03:46 PM IST
Rohit Sharma: 'নর্তকী'কে ফোন রোহিতের! মিথ্যা বলায় হাতেনাতে ধরে ফেললেন স্ত্রী, ভাইরাল চ্যাট
রিতিকার কাছে ধরা পড়ে গেলেন রোহিত!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজের হাত ধরেই রোহিত শর্মারা (Rohit Sharma) তৃতীয় ডব্লিউটিসি সাইকেলে ঢুকে পড়ছে (ICC World Test Championship 2023-2025)। উইন্ডিজের বিরুদ্ধে ডমিনিকায় প্রথম টেস্ট দাপটের সঙ্গে জিতেছে ভারত। তিন দিনের মধ্যে খেলা শেষ হয়ে গিয়েছে। ইনিংস ও ১৪১ রানে ক্রেগ ব্রেথওয়েটদের হারিয়ে ডব্লিউটিসি সাইকেলের শুভারম্ভ করল রোহিত অ্যান্ড কোং! ভারত অধিনায়কও পেয়েছেন রানের দেখা। ঝকঝকে সেঞ্চুরিও করেছেন 'হিটম্যান'। ১০৩ রান এসেছে তাঁর ব্যাট থেকে। স্বভাবতই ফুরফুরে মেজাজে রয়েছেন রোহিত। তবে তাল কাটল তাঁর একটি ইনস্টাগ্রাম ফটো। রোহিতকে একেবারে প্রকাশ্যে ট্রোল করলেন তাঁর স্ত্রী রিতিকা সজদে (Ritika Sajdeh)!

আরও পড়ুন: Yuzvendra Chahal: '৮ বছরেও কিচ্ছু চাইনি আমি, কেউ একটা ফোন পর্যন্ত করল না'! ভেঙে পড়লেন স্পিনার

রোহিত ক্যাজুয়াল আউটফিটে একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেই ছবিতে তিনি ক্যাপশনে ব্যবহার করেছেন 'বাজিগর' ছবির জনপ্রিয় সংলাপ, 'আনারকলির ফোন ছিল, আইসক্রিম খাওয়ার প্রয়োজন ছিল।' এই ছবি দেখার পরেই অনুরাগীরা কমেন্টের ঝড় তুলতে শুরু করেন। তবে লাইমলাইট কেড়ে নেন রিতিকা। তিনি লেখেন, 'কিন্তু তুমি তো আমার সঙ্গে কথা বলছিলে তখন, জিজ্ঞাসা করছিলে কফি মেশিন ঠিক আছে কিনা!' ২০১৫ সালে রোহিত সাতপাকে বাঁধা পড়েছিলেন রিতিকার সঙ্গে। রোহিতের ম্য়ানেজার থেকে রিতিকা তাঁর ঘরনী হয়ে ওঠেন। পেশাদারী সম্পর্ক থেকে বন্ধুতা হয়ে প্রেম এবং বিয়ে। ২০১৮ সালে বাবা হন রোহিত। মেয়ের নাম রাখেন সামাইরা। রোহিত-রিতিকার সম্পর্কের সমীকরণ বরাবর ফ্য়ানদের নজর কেড়েছে।

ডমিনিকা টেস্টে অভিষেক করেই যশস্বী জয়সওয়াল দুরন্ত সেঞ্চুরি করেছেন। ম্যাচের পর যশস্বীর প্রশংসা করে রোহিত বলেছেন, 'যশস্বীর ব্য়াটিংয়ের সম্বন্ধে রোহিত: যশস্বীর প্রতিভা আছে। আমরা সবাই জানি। বিগত কয়েক বছরে ও দেখিয়েছে যে, ও বড় মঞ্চের জন্যই তৈরি। যশস্বী যেমন ধৈর্য্যের পরীক্ষা দিয়েছে, তেমনই ওর মানসিকতারও পরীক্ষা হয়েছে। কোনও সময় প্যানিক করেনি। একবারও দেখে মনে হয়নি সেটা। নিজের ব্যাটিং উপভোগ করেছে। আমি শুধু ওকে মনে করিয়েছি যে, এই মঞ্চ তোমার। আমার কাজই ছিল ওকে বলা যে, তুমি কঠোর পরিশ্রম করেছ। এবার উপভোগ কর নিজের সময়।'২০-২৪ জুলাই ত্রিনিদাদের কুইন'স পার্ক ওভালে দ্বিতীয় টেস্ট। এই সিরিজ ডিসাইডার ম্যাচই হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ঐতিহাসিক ১০০ তম টেস্ট।

আরও পড়ুন: WATCH | Ishan Kishan: বিপক্ষের ১১ নম্বরের সঙ্গে রাহানের তুলনা! স্টাম্প-মাইকে ভাইরাল ঈশানের কথোপকথন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.