WATCH: 'এভাবে হবে না', শুভমনের উপর চরম বিরক্ত রোহিত! ফাঁস হয়ে গেল ভিডিয়ো

Rohit Sharma Conversation With Shubman Gill Has Internet Talking: রোহিত শর্মার সঙ্গে শুভমন গিলের গরমাগরম কথোপকথন ভাইরাল হয়েছে ঠিক ফাইনালের আগে। দেখে নিন তার ভিডিয়ো।

Updated By: Sep 17, 2023, 01:45 PM IST
WATCH: 'এভাবে হবে না', শুভমনের উপর চরম বিরক্ত রোহিত! ফাঁস হয়ে গেল ভিডিয়ো
যে ভিডিয়ো ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে (R.Premadasa Stadium, Colombo) মুখোমুখি ভারত-শ্রীলঙ্কা (IND VS SL | Asia Cup 2023 Final)। ফাইনালের আগেই দলের দুই ওপেনারের ভিডিয়ো ভাইরাল। অধিনায়ক রোহিত শর্মা ও শুভমন গিল (Rohit Sharma And Shubman Gill) হোটেলের লিফটের সামনে দাঁড়িয়ে কোনও একটা বিষয় নিয়ে কথা বলছিলেন, রোহিতের অভিব্যক্তি দেখে বোঝা যাচ্ছে যে, তিনি তরুণ ক্রিকেটারের উপর চরম বিরক্ত। রোহিতকে বলতে শোনা গিয়েছে, 'এভাবে হবে না, পাগল নাকি তুই!'... তবে ঠিক কী বিষয় তাঁদের কথা হচ্ছিল, কেনই বা অধিনায়ক চটলেন, সে ব্য়াপারে কিছুই জানা যায়নি যদিও। তবে  ফাঁস হয়ে যাওয়া ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুন: IND VS SL | Asia Cup 2023 Final: মহাযুদ্ধে মুষলধারে বৃষ্টি? মহাতারকাকে ছাড়াই ভারত!

সুপার ফোর পর্যায়ের, শেষ ম্য়াচ হয়েছিল এই কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামেই। ভারত মুখোমুখি হয়েছে বাংলাদেশের। একেবারে নিয়মরক্ষার ম্যাচে ভারত হেরে যায় ছয় রানে। বাংলাদেশের ২৬৫ রানের জবাবে ভারত গুটিয়ে গিয়েছিল ২৫৯ রানে। ৬ রানে জিতেছিল সাকিব আল হাসানের টিম। ১৩৩ বলে ঝকঝকে ১২১ রানের ইনিংস খেলেছিলেন শুভমন। হাঁকিয়ে ছিলেন আটটি চার ও পাঁচটি ছয় । তবে পঞ্জাব পুত্তরের দেশের জার্সিতে পঞ্চম একদিনের আন্তর্জাতিক ওয়ানডে সেঞ্চুরি কাজে আসেনি।

এশিয়া কাপের ফাইনালে ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, কেএল রাহুল (উইকেটকিপার), ঈশান কিশান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাজেদা, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরা ও মহম্মদ সিরাজ

এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কার সম্ভাব্য একাদশ: পাথুম নিশঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস (উইকেটকিপার), সাদিরা সামারাউইকরামা, চরিথ আসালঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শনাকা (অধিনায়ক), দুনিথ ওয়ালালাগে, সাহান আর্চচিগে, প্রমোদ মাদুশান ও মাথিসা পাথিরানা।

আরও পড়ুন: Afghan Mystery Girl: পিঠে বিরাটের 'আঁচড়', চাইছেন আবার হোক, কে এই সুন্দরী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.