AUS vs IND: খুশি রোহিতও, টি-২০ সিরিজ জয়ের পর টিম ইন্ডিয়াকে অভিনন্দন হিটম্যানের

১১ ডিসেম্বর বেঙ্গালুরুতে রোহিতের চোট পর্যালোচনা করা হবে। তারপরই জানা যাবে, অস্ট্রেলিয়ায় উড়ে যাবেন কিনা হিটম্যান!

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 7, 2020, 02:45 PM IST
AUS vs IND: খুশি রোহিতও, টি-২০ সিরিজ জয়ের পর টিম ইন্ডিয়াকে অভিনন্দন হিটম্যানের
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:   সাদা বলের ক্রিকেটে বিরাট কোহলিকে নেতৃত্ব থেকে সরিয়ে রোহিত শর্মার হাতে নেতৃত্বভার দেওয়া হোক। এমন দাবি উঠেছে বেশ কয়েকদিন ধরেই। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ হারার পর এই দাবি আরও জোরালো হয়ে ওঠে। ডনের দেশে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক ম্যাচ বাকি থাকতেই টি-টোয়েন্টি সিরিজ জিতে যাবতীয় সমালোচনার জবাব দিয়েছেন ক্যাপ্টেন কোহলি।

অস্ট্রেলিয়ার মাটিতে রোহিত শর্মা,জসপ্রীত বুমরাহ মতো দুই প্রতিষ্ঠিত ক্রিকেটারকে ছাড়া টি-টোয়েন্টি সিরিজ জয় সবচেয়ে বেশি খুশি করেছে বিরাট কোহলিকে। ভারতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানিয়েছেন রোহিত শর্মা।

 

সিডনিতে সিরিজ জয়ের পর রোহিত শর্মার টুইট করে লেখেন, "টিম ইন্ডিয়ার দুরন্ত সিরিজ জয়। ভারতীয় দল দারুন খেলল। দুরন্ত জয়! সকলকে শুভেচ্ছা।"

চোটের জন্য রোহিত শর্মাকে ছাড়াই  অস্ট্রেলিয়ায় ওয়ান ডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারতীয় দল। বর্তমানে বেঙ্গালুরু এনসিএ-তে রিহ্যাবে রয়েছেন হিটম্যান। টেস্ট সিরিজের আগে ফিট হওয়াই লক্ষ্য রোহিত শর্মার। ১১ ডিসেম্বর বেঙ্গালুরুতে রোহিতের চোট পর্যালোচনা করা হবে। তারপরই জানা যাবে, অস্ট্রেলিয়ায় উড়ে যাবেন কিনা হিটম্যান!

আরও পড়ুন -  AUS vs IND: রোহিত-বুমরাহদের ছাড়া সিরিজ জিতে তৃপ্ত কোহলি

.