Rohit Sharma, IPL 2022: জেতা ম্যাচ হারতেই মেজাজ হারালেন 'হিট ম্যান', ভিডিও ভাইরাল

টিম সাউদিকে বাদ দিয়ে গত ম্যাচে মাঠে নেমেছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক। তিনি যখন ব্যাট করতে নামেন, ১০১ রানে ৫ উইকেট হারিয়ে বেশ চাপে কেকেআর। তবে চাপে চুপসে না গিয়ে মাত্র ১৪ বলে অর্ধ শতরান করেন প্যাট কামিন্স।

Updated By: Apr 7, 2022, 06:38 PM IST
Rohit Sharma, IPL 2022: জেতা ম্যাচ হারতেই মেজাজ হারালেন 'হিট ম্যান', ভিডিও ভাইরাল
ম্যাচের শেষে রোহিতের এই বডিল্যাঙ্গুয়েজ ভাইরাল হয়ে গিয়েছে। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এর (IPL) ইতিহাসে তিনি সফলতম অধিনায়ক। তবে এ বারের মরশুম মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) কাছে একেবারেই ভাল যাচ্ছে না। হারের হ্যাটট্রিক করে ইতিমধ্যেই কোণঠাসা রোহিত শর্মা (Rohit Sharma)। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে একটা সময় জেতার জায়গায় ছিল তাঁর দল। তবে প্যাট কামিন্সের (Pat Cummins) ১৫ বলে ৫৬ রানের অপরাজিত ইনিংসের ঝড় সব হিসেব বদলে দিল। তাই ম্যাচ হেরেই মেজাজ গরম করলেন 'হিট ম্যান'। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার যুগে ভাইরাল হয়ে গিয়েছে। 

সবচেয়ে বেশি হতাশা ফুটে ওঠে পুরস্কার বিতরণী মঞ্চে। সেখানে উপস্থাপকের প্রশ্নের উত্তর দিতে গিয়েই বিরক্তি প্রকাশ পাচ্ছিল তাঁর বডি ল্যাঙ্গুয়েজে। একবার তিনি বলে উঠলেন, ''আওয়াজ বাড়াও'', অর্থাৎ যাতে তিনি পরিষ্কার উপস্থাপকের প্রশ্ন বুঝতে পারেন। আরেকবার উপস্থাপক তাঁকে মনে করিয়ে দিতে চেয়েছিলেন যে কীভাবে এর আগেও মরশুমের শুরুতে হেরে গিয়েও পরে ঘুরে দাঁড়িয়েছে মুম্বই। কিন্তু সেখানেও সেই উপস্থাপককে থামিয়ে দেন রোহিত।  

এরপর নিজেকে কিছুটা সামলে রোহিত ম্যাচ হারের বিষয়ে বলেন, "প্যাট কামিন্স ক্রিজে এসে এমন একটা ইনিংস খেলে দেবে ভাবতেও পারিনি। এমন একটা ইনিংসের জন্য ওর কৃতিত্ব অবশ্যই প্রাপ্য। তবে আমাদের ব্যাটিংয়ের শুরুও ভাল হচ্ছে না। তবুও ১৫ ওভার পর্যন্ত ম্যাচ আমাদের হাতে ছিল। কিন্তু ১৬ ওভারে কামিন্স ম্যাচ এ ভাবে বদলে দেবে সেটা ভাবতেই পারিনি। এই হার মেনে নেওয়া যায় না। সত্যি বলতে এ ভাবে হেরে যাওয়া একেবারেই হজম করতে পারছি না।" 

টিম সাউদিকে বাদ দিয়ে গত ম্যাচে মাঠে নেমেছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক। তিনি যখন ব্যাট করতে নামেন, ১০১ রানে ৫ উইকেট হারিয়ে বেশ চাপে কেকেআর। তবে চাপে চুপসে না গিয়ে মাত্র ১৪ বলে অর্ধ শতরান করেন কামিন্স। আইপিএল-এর ইতিহাসে কে এল রাহুলের সঙ্গে যুগ্মভাবে দ্রুততম অর্ধ শতরান করে এই মুহূর্তে শীর্ষে এই অজি তারকা। শেষ পর্যন্ত ১৫ বলে ৫৬ রানে অপরাজিত রইলেন তিনি। তাঁর ইনিংস চারটি চার ও ছয়টি ছক্কা দিয়ে সাজানো ছিল। ৪১ বলে ৫০ রান করে অপরাজিত ছিলেন ভেঙ্কটেশ আইয়ার। ফলে চার ওভার বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে লিগ তালিকার শীর্ষে চলে গেল কেকেআর।

আরও পড়ুন: IPL 2022, KKRvsMI: KKR-এর Mumbai বধের সাত কারণ, ছবিতে দেখে নিন

আরও পড়ুন: IPL 2022, KKRvsMI: Pat Cummins-এর Mumbai নিধনের সেরা তিন কাহন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.