নিজস্ব প্রতিবেদন: ১৫ বছরের আইপিএল-এর (IPL) ইতিহাসে সবচেয়ে খারাপ ফল। পরপর আট ম্যাচ হেরে চলতি ক্রোড়পতি লিগ থেকে বিদায় নেওয়ার মুখে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) ছাড়া বোলিং লাইনআপে বাকিদের অভিজ্ঞতা না থাকা ও ব্যাটারদের একটানা ব্যর্থতার জন্য পাঁচবারের চ্যাম্পিয়নদের এমন পরিণতি হয়েছে। এমনটাই মনে করেন ক্রিকেট পন্ডিতরা। আর তাই এমন হতশ্রী পারফরম্যান্সের পর সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিলেন দলের সেনাপতি রোহিত শর্মা (Rohit Sharma)।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ক্ষমা চাওয়ার জন্য টুইটারকেই বেছে নিলেন টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক। 'হিটম্যান' লিখেছেন, 'আমরা এ বার নিজের সেরা পারফরম্যান্স করতে পারিনি। কিন্তু সত্যি মেনে নিতে হয়। খেলার দুনিয়ায় আকছার এমন ঘটনা ঘটেই থাকে। দুনিয়ার একাধিক বড় বড় দল এমন কঠিন অবস্থার মুখে পড়েছে। তবে একনাগাড়ে হারলেও আমাদের ড্রেসিংরুমের বাতাবরণ বদলে যায়নি। সেইজন্য এই দলকে এত ভালবাসি। একইসঙ্গে আমাদের সমর্থকদের ধন্যবাদ জানাই। কারণ এমন কঠিন সময়েও সমর্থকরা আমাদের উপর আস্থা হারাননি।'  



গত ম্যাচে লখনউ সুপার জায়ান্টের (Lucknow Super Giants) কাছে ৩৬ রানে হেরে যায় মুম্বই। ১৬৯ রান তাড়া করতে নেমে ৮ উইকেটে ১৩২ রানে আটকে যায় রোহিতের দল। ১৫ কোটি ২৫ লাখের ঈশান কিশান এ দিন ফের চূড়ান্ত ব্যর্থ হলেন। রোহিত ৩১ বলে ৩৯ রান করলেও, এক উইকেটে ৪৯ থেকে ৬৭ রানে ৪ উইকেট খুইয়ে চরম চাপে পড়ে যায় মুম্বই। এরপর অবশ্য তিলক বর্মা এবং পোলার্ডের ব্যাটে ভর করে কিছুটা কামব্যাক করে মুম্বই। কিন্তু তাতে কাজের কাজ হয়নি। রানের পাহাড়ের চাপে পোলার্ডরও শেষ পর্যন্ত হার মানেন।


পাঁচবারের জয়ী দলকে এমন দুর্দিন আগে দেখতে হয়নি। স্বাভাবিকভাবেই এমন ব্যর্থতার যথাযথ ব্যাখ্যা দেওয়া মুশকিল হচ্ছে রোহিতের কাছে। তাই এ বার কে রাহুলের (KL Rahul) লখনউয়ের কাছে হেরে নিজেদের ভুলগুলিকেই সামনে তুলে ধরলেন 'হিটম্যান'। 


আরও পড়ুন: Arun Lal Marriage: গলায় মালা, পরনে পাঞ্জাবি, গায়ে হলুদে নজর কাড়লেন ৬৬-র 'ফাইটার লাল'


আরও পড়ুন: Rohit Sharma, IPL 2022: লাগাতার আট ম্যাচ হেরে ব্যাটারদের দায়িত্বজ্ঞানহীন বলে ক্ষোভ উগরে দিলেন 'হিটম্যান'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)