Rohit Sharma, IPL 2022: লাগাতার আট ম্যাচ হেরে ব্যাটারদের দায়িত্বজ্ঞানহীন বলে ক্ষোভ উগরে দিলেন 'হিটম্যান'

১৬৯ রান তাড়া করতে নেমে ৮ উইকেটে ১৩২ রানে আটকে যায় মুম্বই। রোহিত শর্মা ৩৮ ও তিলক বর্মা ৩১ ছাড়া আর কেউ রান পাননি।

Updated By: Apr 25, 2022, 12:28 PM IST
Rohit Sharma, IPL 2022: লাগাতার আট ম্যাচ হেরে ব্যাটারদের দায়িত্বজ্ঞানহীন বলে ক্ষোভ উগরে দিলেন 'হিটম্যান'
লাগাতার আট ম্যাচ হেরে বিদায়। হতাশ রোহিত শর্মা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: লাগাতার আট ম্যাচে হার। চলতি আইপিএল ( IPL 2022) থেকে বিদায় নিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। আর এ বার লখনউ সুপার জায়ান্টের (Lucknow Super Giants) বিরুদ্ধে ৩৬ রানে হারতেই ক্ষোভে ফেটে পড়লেন রোহিত শর্মা (Rohit Sharma)। দলের ব্যাটারদের দায়িত্বজ্ঞানহীন বলে একরাশ রাগ উগরে দিলেন দলের অধিনায়ক। 

ম্যাচের শেষে ক্ষুব্ধ রোহিত ব্যাটারদের দিকে আঙুল তুলে বলেন, "আমরা ঠিকঠাক বল করেছি। ব্যাটিংয়ের জন্য ভাল পিচ ছিল, তবে আমরা যথেষ্ট ভাল ব্যাট করতে পারিনি। আমাদের রান তাড়া করে ম্যাচ জেতা উচিত ছিল। এই ধরনের টার্গেট তাড়া করতে হলে পার্টনারশিপের দরকার হয়। আমরা পার্টনারশিপ গড়তে পারিনি। কিছু দায়িত্বজ্ঞানহীন শট খেলেছি আমরা, এমনকি আমি নিজেও। ওরা ভাল বল করেছে। শুধু এই ম্যাচ কেন, আমরা গোটা প্রতিযোগিতায় ভাল ব্যাট করতে পারিনি। প্রতিপক্ষ দলের কেউ না কেউ ভাল ব্যাট করছে। এর মূল্য চোকাতে হল আমাদের।" 

১৬৯ রান তাড়া করতে নেমে ৮ উইকেটে ১৩২ রানে আটকে যায় মুম্বই। রোহিত ৩৮ ও তিলক বর্মা ৩১ ছাড়া আর কেউ রান পাননি। ১৫ কোটি ২৫ লাখের ঈশান কিশান এ দিন ফের চূড়ান্ত ব্যর্থ হলেন। রোহিত ৩১ বলে ৩৯ রান করলেও, এক উইকেটে ৪৯ থেকে ৬৭ রানে ৪ উইকেট খুইয়ে চরম চাপে পড়ে যায় মুম্বই। এরপর অবশ্য তিলক বর্মা এবং পোলার্ডের ব্যাটে ভর করে কিছুটা কামব্যাক করে মুম্বই। কিন্তু তাতে কাজের কাজ হয়নি। রানের পাহাড়ের চাপে পোলার্ডরও শেষ পর্যন্ত হার মানেন।

পাঁচবারের জয়ী দলকে এমন দুর্দিন আগে দেখতে হয়নি। স্বাভাবিকভাবেই এমন ব্যর্থতার যথাযথ ব্যাখ্যা দেওয়া মুশকিল হচ্ছে রোহিতের কাছে। তাই এ বার কে রাহুলের (KL Rahul) লখনউয়ের কাছে হেরে নিজেদের ভুলগুলিকেই সামনে তুলে ধরলেন 'হিটম্যান'। 

আরও পড়ুন: Virat Kohli, IND vs SA: South Africa সিরিজে বিশ্রাম নিতে পারেন ফর্ম হারানো 'কিং কোহলি'

আরও পড়ুন: KL Rahul, IPL 2022: Mumbai-এর বিরুদ্ধে শতরান করে কোন রেকর্ড গড়লেন Lucknow-এর অধিনায়ক? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.