আগামীকাল অস্ট্রেলিয়া যাবেন রোহিত শর্মা, টেস্ট খেলবেন?

এমনিতেই তিনি প্রথম দুটি টেস্টে খেলতে পারবেন না।

Updated By: Dec 13, 2020, 12:28 PM IST
আগামীকাল অস্ট্রেলিয়া যাবেন রোহিত শর্মা, টেস্ট খেলবেন?

নিজস্ব প্রতিবেদন- ভারতীয় দলের সঙ্গে যোগ দিতে সোমবারই অস্ট্রেলিয়া উড়ে যাচ্ছেন রোহিত শর্মা। শুক্রবার বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ফিটনেস টেস্ট পাশ করেছেন রোহিত। তবে এখনই বলা যাচ্ছে না যে তিনি অস্ট্রেলিয়ায় টেস্টে খেলতে পারবেন কিনা! শনিবার বিসিসিআইয়ের তরফে জানানো হয় যে অস্ট্রেলিয়াতে ১৪ দিনের কোয়ারান্টিনে থাকার পর ফের একবার ফিটনেস পরীক্ষা হবে রোহিত শর্মার। 

এমনিতেই তিনি প্রথম দুটি টেস্টে খেলতে পারবেন না। কারণ অস্ট্রেলিয়া পৌছে তাকে ১৪ দিন নিয়মমাফিক কোয়ারান্টিনে থাকতে হবে। বিসিসিআই জানিয়েছে, বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির মেডিক্যাল টিম রোহিতের ফিটনেস দেখে খুশী তবে তাঁর এনডিওরেন্স নিয়ে এখনও পরিশ্রম করতে হবে। তবে তাঁর ব্যাটিং, বোলিং ও রানিং বিটুইন দ্য উইকেটস নিয়ে কোনো সমস্যা নেই বলেই জানানো হয়েছে বোর্ডের তরফ থেকে। 

আরও পড়ুন-  ৭৩ বলে সেঞ্চুরি, ঋদ্ধিমান সাহার রাস্তা আটকে দাঁড়ালেন ঋষভ পন্থ

বোর্ড থেকে রোহিতকে ইতিমধ্যেই জানানো হয়েছে, অস্ট্রেলিয়াতে পৌছে ১৪ দিনের কোয়ারান্টিনে থাকার সময় কী কী করতে হবে তাঁকে! ১৪ দিন পর ভারতীয় দলের সঙ্গে উপস্থিত চিকিৎসকরা ফের একবার পরীক্ষা করবেন তাঁকে এবং তারপরেই সিদ্ধান্ত নেওয়া হবে তাঁকে খেলানো হবে কিনা!

.