'ভ্যালেনটাইনস ডে'তে স্ত্রী ঋতিকাকে শতরান উপহার রোহিতের

প্রোটিয়দের বিরুদ্ধে আন্তর্জাতিক কেরিয়ারের ১৭তম শতরান অর্জনের পর রোহিত জানান, "দীর্ঘ অপেক্ষার পর শতরান পেলাম (হাসি)। প্রথমে সুবিধা হলেও পরের দিকে উইকেট স্লো হয়ে হওয়ার কারণে ব্যাটিং করা কঠিন হয়ে যাচ্ছিল। তবে দলের জন্য শতরান করে এবং দলকে জয় এনে দিতে পেরে আমি ভীষণ খুশি।" 

Updated By: Feb 14, 2018, 03:50 PM IST
'ভ্যালেনটাইনস ডে'তে স্ত্রী ঋতিকাকে শতরান উপহার রোহিতের

নিজস্ব প্রতিবেদন: উপলক্ষ যাই হোক, উপহার হিসেবে স্ত্রী ঋতিকার জন্য সবসময়ই 'সেঞ্চুরি'ই প্রথম পছন্দ ভারতীয় দলের হিট-ম্যানের। গত বছর ডিসেম্বরে বিবাহবার্ষিকিতে স্ত্রী ঋতিকাকে দ্বিশতরানের উপহার দিয়েছিলেন রোহিত শর্মা। এবার 'ভ্যালেনটাইনস ডে'-তে স্ত্রীর জন্য আবারও কষ্টার্জিত শতরানকেই উপহার হিসেবে বাছলেন ভারতের এই তারকা ব্যাটসম্যান। পোর্ট এলিজাবেথে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ১১৫ (১২৬ বল) রানের নায়কোচিত ইনিংস রোহিত উৎসর্গ করলেন ঋতিকাকে। 

 

Happy Valentine’s Day Rits @ritssajdeh

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on

ম্যাচ জয়ের পর ম্যান অব দ্য ম্যাচের ট্রফি হাতে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভারতীয় দলের এই ওপেনার। সঙ্গে রোহিত লিখলেন "হ্যাপি ভ্যালেন্টাইনস ডে রিটজ (ঋতিকা)"। 

আরও পড়ুন- রোহিতের সেঞ্চুরির নাম ঋতিকা

উল্লেখ্য, টেস্ট সিরিজের মন্দার পর একদিনের আন্তর্জাতিকেও অফ ফর্মই তাড়া করছিল রোহিতকে। কেপটাউন, জোহানেসবার্গ, ডারবান-কোথাও রান পাননি তিন দ্বিশতরানের মালিক। প্রথম ৪ ম্যাচে রোহিতের রান ছিল ৪০। বিধ্বংসী ওপেনারের খারাপ ফর্মের কারণে চিন্তায় ছিল দলও। তবে দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে সফল হলেন তিনি। পোর্ট এলিজাবেথে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পঞ্চম একদিনের আন্তর্জাতিকে রোহিত শর্মার অনবদ্য শতরানের ওপর ভর করেই ম্যাচ এবং সিরিজ, দুই'ই পকেটে পুরে নিয়েছে বিরাটের ভারত। 

আরও পড়ুন- টেস্টের পর একদিনের শিখরেও বিরাটের ভারত

প্রোটিয়দের বিরুদ্ধে আন্তর্জাতিক কেরিয়ারের ১৭তম শতরান অর্জনের পর রোহিত জানান, "দীর্ঘ অপেক্ষার পর শতরান পেলাম (হাসি)। প্রথমে সুবিধা হলেও পরের দিকে উইকেট স্লো হওয়ার কারণে ব্যাটিং করা কঠিন হয়ে যাচ্ছিল। তবে দলের জন্য শতরান করে এবং দলকে জয় এনে দিতে পেরে আমি ভীষণ খুশি।" 

আরও পড়ুন- সাফল্য পাব বলেই প্রতিদিন ঘুম থেকে উঠতাম: সৌরভ

উল্লেখ্য, এই জয়ের মধ্যে দিয়েই আইসিসি'র ওয়ানডে তালিকার শীর্ষস্থানকেও তালাবন্দি করছে বিরাট ব্রিগেড। পরের ওয়ানডে'তে সুপারস্পোর্ট পার্কে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে সিরিজে চার-একে এগিয়ে থাকা ভারত। প্রসঙ্গত ওই ম্যাচে হারলেও সিরিজ থাকবে ভারতের কাছেই, একই সঙ্গে ওয়ানডে'তে বিশ্বের এক নম্বর দলের জায়গা থেকেও টলানো যাবে না বিরাট ব্রিগেডকে।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়