বিতর্কের মাঝেই রোনাল্ডোর গোল! জিতল জুভেন্তাস

সেই ঘটনার পরে মাঠে নেমেই গোলের মধ্যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Updated By: Oct 7, 2018, 01:15 PM IST
বিতর্কের মাঝেই রোনাল্ডোর গোল! জিতল জুভেন্তাস
সৌজন্যে- টুইটার

নিজস্ব প্রতিবেদন :  যৌন হেনস্থার অভিযোগ উঠলেও স্বচ্ছন্দে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। উদিনেসের বিরুদ্ধে গোলও করলেন, জিতল জুভেন্তাসও। মাঠের বাইরে যত বিতর্কই তাঁর জীবনে আসুক না কেন, মাঠে নেমে দাপট অব্যাহত সিআর সেভেনের।

আরও পড়ুন - ভাঙার পথে চুক্তি, লন্ডভন্ড হওয়ার মুখে রোনাল্ডোর বিলাসবহুল জীবন

প্রাক্তন মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগা যৌন হেনস্থার অভিযোগে রোনাল্ডোর বিরুদ্ধে ফের তদন্ত শুরু করেছে পুলিস। তাঁর বিরুদ্ধে অভিযোগ, নয় বছর আগে লাস ভেগাসে ক্যাথরিন মায়োরগাকে যৌন হেনস্থা করেছিলেন। যদিও রোনাল্ডো এই অভিযোগ মানতে চাননি। দুঃসময়ে তাঁর পাশে দাঁড়িয়েছে ক্লাবও। সেই ঘটনার পরে মাঠে নেমেই গোলের মধ্যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শনিবার সেরি আ-তে অ্যাওয়ে ম্যাচে উদিনেসের বিরুদ্ধে ৩৩ মিনিটে রাইটব্যাক জোয়াও ক্যানসেলোর ক্রসে হেডে গোল করে জুভেন্তাসকে এগিয়ে দেন রদ্রিগো বেনতাঙ্কুর। ঠিক চার মিনিট পরেই জুভেন্তাসের হয়ে ২-০ করেন রোনাল্ডো। উদিনেসের বক্সে পর্তুগিজ সুপারস্টারকে পাস বাড়িয়েছিলেন মারিও মাঞ্জুকিচ। বল ধরেই বাঁ পায়ে গোল করেন সিআর সেভেন।

ম্যাচটি অবশ্য শেষ পর্যন্ত ২-০ গোলেই জিতে নেয় জুভেন্তাস।

ম্যাচের পরে জুভেন্তাস ম্যানেজার ম্যাসিমিলিয়ানো আলেগ্রি বলেন, "মাঠের বাইরে যে পরিস্থিতি রোনাল্ডোর সামনে আসুক না কেন, মাঠে নামলেই ও বদলে যায়। তখন গোল করে দলকে জেতাতেই মনোনিবেশ করে। এ দিন যেমন তা করে দেখাল রোনাল্ডো। গত তিন মাস ধরে খুব কাছ থেকে রোনাল্ডোকে দেখছি। কিন্তু গত ১৫ বছরে মাঠে ও মাঠের বাইরে ফুটবল নিয়ে ওর আবেগ ও দায়বদ্ধতা মুগ্ধ করার মতোই।"

.