রোনাল্ডোর মুকুটে নতুন পালক

"আমার বাড়িতে এখনও অনেক খালি জায়গা জায়গা রয়েছে। আমি অনায়াসেই সেখানে ট্রফি রাখার জায়গা বাড়িয়ে নিতে পারব।" পুরস্কার জিতে রিয়্যাল মাদ্রিদের সমস্ত সতীর্থকে ধন্যাবাদ জানিয়েছেন এই মহাতারকা।

Updated By: Dec 29, 2017, 01:12 PM IST
রোনাল্ডোর মুকুটে নতুন পালক

নিজস্ব প্রতিবেদন: ফের গ্লোব সকার পুরস্কারে সম্মানিত হলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ২০১১, ২০১৪ এবং ২০১৬ সালের পর চতুর্থ বারের জন্য এই পুরস্কার পেলেন তিনি। ইউরোপিয়ান অ্যাসোসিয়েশন অব ফুটবল এজেন্টস এবং ইউরোপিয়ান ক্লাবস অ্যাসোসিয়েশন-এর যৌথ বিবেচনায় এই নিয়ে পরপর দু'বার গ্লোব সকার পুরস্কার জিতলেন সিআর সেভেন। 

আরও পড়ুন- বাবা হলেন রোনাল্ডো, প্রেমিকা জিওর্জিনা জন্ম দিলেন কন্যা সন্তান

এবছরই প্রথমবার বাবা হয়েছে রোনাল্ডো। ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন রিয়্যাল তারকার বান্ধবী জিওর্জনা। এবছরই পঞ্চম বারের জন্য ব্যালন ডি'অর উঠেছে সিআর সেভেনের হাতে। বছর শেষ হওয়ার আগেই মিলল আরও এক সম্মান। ইতালির আলেজান্দ্রো দেল পিয়েরোয় আয়োজিত জমকালো অনুষ্ঠানে রোনাল্ডোর হাতে গ্লোব সকার পুরস্কার তুলে দিল ইউরোপের ফুটবল এজেন্টস এবং ক্লাবস অ্যাসোসিয়েশন। গ্লোব সকার পুরস্কার পেয়ে রোনাল্ডো মজার ছলে বলেন, "আমার বাড়িতে এখনও অনেক খালি জায়গা জায়গা রয়েছে। আমি অনায়াসেই সেখানে ট্রফি রাখার জায়গা বাড়িয়ে নিতে পারব।" পুরস্কার জিতে রিয়্যাল মাদ্রিদের সমস্ত সতীর্থকে ধন্যাবাদ জানিয়েছেন এই মহাতারকা।

আরও পড়ুন- সম্রাট পেলের উত্তরসুরি যুবরাজ মেসি পেলেন 'টেলস্টার'!

.