ইউরোর আগে রোনাল্ডোর ''ওয়ান নাইট'' গার্লফ্রেন্ডের বিস্ফোরক স্বীকারোক্তি!‌

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে ইবিৎজায় অতিঘনিষ্ঠ অবস্থায় ছবিতে ধরা পড়া আরও এক রহস্যময়ী সুন্দরীর পরিচয় জানা গেল। ক দিন আগে সমুদ্রের মাঝে ইয়েট পার্টিতে দুই লাস্যময়ীর সঙ্গে পোল ডান্স করতে দেখা গিয়েছিল রোনাল্ডোকে। ইউরো শুরুর আগে এই ছবি নিয়ে বেশ তোলপাড় শুরু হয়েছিল।

Updated By: Jun 8, 2016, 05:54 PM IST
ইউরোর আগে রোনাল্ডোর ''ওয়ান নাইট'' গার্লফ্রেন্ডের বিস্ফোরক স্বীকারোক্তি!‌

ওয়েব ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে ইবিৎজায় অতিঘনিষ্ঠ অবস্থায় ছবিতে ধরা পড়া আরও এক রহস্যময়ী সুন্দরীর পরিচয় জানা গেল। ক দিন আগে সমুদ্রের মাঝে ইয়েট পার্টিতে দুই লাস্যময়ীর সঙ্গে পোল ডান্স করতে দেখা গিয়েছিল রোনাল্ডোকে। ইউরো শুরুর আগে এই ছবি নিয়ে বেশ তোলপাড় শুরু হয়েছিল।

স্প্যানিশ মিডিয়ার খবর এবং ছবিতে ধরা পড়ে, সমুদ্রের মাঝে ইয়টে চলছে পার্টি। যেখানে ইভ ফার্ন্দানেজ বলে এর মডেলের সঙ্গে অত্যন্ত ঘনিষ্ঠ ভাবে নাচছেন রোনাল্ডো।

এবার সেই পার্টিতেই রোনাল্ডোকে একেবারে বাহুডোরে বেধে অর্ধনগ্ন অবস্থায় ছবি তোলা মডেল পাওলো সুয়ারেজ নিজের পরিচয় দিলেন। কলম্বিয়ার এই মডেল বেশ জনপ্রিয়। পাওলোর ইন্স্টগ্রামে ভক্ত সংখ্যা সাড়ে ৩ লক্ষ। সেই কলম্বিয়ান মডেল রোনাল্ডোকে নিয়ে বিস্ফোরক দাবি করলেন। পাওলো প্রথমে বলেন, সেদিন ইয়েচ পার্টিতে রোনাল্ডোই তাঁকে ডেকে ছিলেন। এরপর কলম্বিয়ার এই লাস্যময়ী বলেন, রোনাল্ডোর সঙ্গে এর আগে তিনি এক রাত কাটিয়েছেন। পর্তুগালের মহাতারকা এই ফুটবলারের সঙ্গে তার সম্পর্কটা ওয়ান নাইট স্ট্যান্ডের মত বলে জানিয়েছেন পাওলো। আগে তাকে এক রেস্তরোঁয় নিয়ে গিয়ে নানা রোমান্টিক কথা শোনান রোনাল্ডো। 

Tags: