ফাইনালের আগে পথ নিরাপত্তা বাড়াতে বিশেষ ভিডিও বার্তা সচিন-লারার

ভারতের হয়ে ব্যাট হাতে দুরন্ত ছন্দে রয়েছেন সচিন, সেওয়াগ, যুবরাজ, পাঠানরা। ফাইনালে ট্রফি জেতার লক্ষ্যেই নামবেন সচিন এন্ড কোং।

Updated By: Mar 21, 2021, 05:51 PM IST
ফাইনালের আগে পথ নিরাপত্তা বাড়াতে বিশেষ ভিডিও বার্তা সচিন-লারার

নিজস্ব প্রতিবেদন - রায়পুরে চলছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। রবিবারেই ফাইনালে মুখোমুখি হচ্ছে ভারত লেজেন্ডস ও শ্রীলঙ্কা লেজেন্ডস। তার আগে টুর্নামেন্টের মূল উদ্দেশ্য অর্থাৎ পথ নিরাপত্তার বিষয়টি নিয়ে একটি বিশেষ ভিডিও বার্তা দিলেন টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সচিন তেন্ডুলকর। সঙ্গে ছিলেন আরও এক কিংবদন্তি তথা ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট রাজপুত্র ব্রায়ান লারা।

টুইটারে একটি ভিডিও পোস্ট করে সচিন জানান, “বাইক চালানোর সময় সবসময় হেলমেট পরা প্রয়োজন, তবে শুধু চালক হেলমেট পরলেই চলবে না, পিছনে যে থাকবে তাকেও হেলমেট পরে থাকতে হবে।”

 

চলতি এই টুর্নামেন্টে বিভিন্ন দেশের বিখ্যাত প্রাক্তন ক্রিকেটাররা তাদের দেশের হয়ে খেলতে নেমেছেন। ৬টি দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ফাইনালে উঠেছে ভারত ও শ্রীলঙ্কা লেজেন্ডস। ফাইনালে সচিনের ভারতের বিপক্ষে নামবেন তিলকরত্নে দিলশানের শ্রীলঙ্কা। ভারতের হয়ে ব্যাট হাতে দুরন্ত ছন্দে রয়েছেন সচিন, সেওয়াগ, যুবরাজ, পাঠানরা। ফাইনালে ট্রফি জেতার লক্ষ্যেই নামবেন সচিন এন্ড কোং।