Manika র খেলায় মোহিত তাঁর 'আইডল' Sachin! টুইটারে কী লিখলেন 'ক্রিকেট ঈশ্বর'?

 টুইটারে মণিকার ম্যাচের পুরো বর্ণনাই দিলেন সচিন।

Updated By: Jul 25, 2021, 03:39 PM IST
Manika র খেলায় মোহিত তাঁর 'আইডল' Sachin! টুইটারে কী লিখলেন 'ক্রিকেট ঈশ্বর'?

নিজস্ব প্রতিবেদন: সালটা ছিল ২০১৬। সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে মণিকা ব্রাত্রা (Manika Batra) লিখেছিলেন যে, "কিংবদন্তি সচিন তাঁর আইডল"! আর ঠিক পাঁচ বছর পর অলিম্পিক্সে মণিকার দুরন্ত ম্যাচ দেখে মোহিত খোদ সচিন! টুইটারে মণিকার ম্যাচের পুরো বর্ণনা দিয়ে দেশের স্টার প্যাডলারের প্রত্যাবর্তনের ভূয়সী প্রশংসা করলেন 'ক্রিকেট ঈশ্বর'।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: অপ্রতিরোধ্য Manika Batra! তৃতীয় রাউন্ডে দেশের স্টার প্যাডলার

রবিবার মণিকা ইউক্রেনের মার্গারিটা পেসোতস্কাকে সাত সেটের থ্রিলারে ৪-৩ হারিয়ে তৃতীয় রাউন্ডে পৌঁছে গেলেন। সোশ্যাল মিডিয়ায় সকলেই তারিফ করেছে মণিকার খেলার। সচিন এদিন মণিকার ভূয়সী প্রশংসা করেন। মাস্টার ব্লাস্টার লেখেন, "কী অসাধারণ কামব্যাক করল মণিকা। টেবিল টেনিস প্যাডেল আর বলের সঙ্গে নিজের মাথাটাও কাজে লাগাল। আমি প্রতিটি সিঙ্গল পয়েন্ট দেখেছি। প্রথমের কয়েকটা গেম মার্গারিটার আধিপত্য ছিল। ও ব়্যালিটা ছোট রেখে খুব ভাল ব্যাকহ্যান্ড খেলছিল। কিন্তু মণিকা ধীরে ধীরে কামব্যাক করে নিজের গতির ওপর নিয়ন্ত্রণ রেখে প্ল্যান 'এ' থেকে প্ল্যান 'বি' তে খুব স্মার্ট ভাবে পরিবর্তন করে। এবং বিপক্ষকে অনেক বেশি করে ফোরহ্যান্ড খেলার জন্য বাধ্য করে মণিকা। ওর পরিকল্পনার ওপর ভর করেই খেলছিল ইউক্রেনিয়ান। পরিস্থতি বুঝে যেভাবে মণিকা খেলল, তার জন্য কোনও সাধুবাদই যথেষ্ট নয়।"

এদিন দিল্লির বছর ছাব্বিশের কন্যা জিতলেন  ৪-১১, ৪-১১, ১১-৭, ১২-১০, ৮-১১, ১১-৫ ও ১১-৭ সেটে। কমওনওয়েলথের সোনা জয়ী পারফর্মারের খেলায় মোহিত হয়েছে সোশ্যাল মিডিয়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)