Left-Handers Day: বাঁ-হাতে গল্ফ খেললেন Sachin! প্রশিক্ষক হিসেবে পেলেন Yuvraj কে

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত চার-ছক্কা হাঁকিয়ে ফ্যানেদের মন ছুঁয়ে নিচ্ছেন সচিন।

Updated By: Aug 14, 2021, 01:16 PM IST
Left-Handers Day: বাঁ-হাতে গল্ফ খেললেন Sachin! প্রশিক্ষক হিসেবে পেলেন Yuvraj কে

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেট ব্যাটের পর সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) হাতে নিতে সবচেয়ে বেশি পছন্দ করেন গল্ফ স্টিক। সুযোগ পেলেই প্রাক্তন সতীর্থদের সঙ্গে গল্ফ খেলেন আধুনিক ক্রিকেটের ডন। ১৩ অগস্ট আন্তর্জাতিক বাঁ-হাতি দিবসে (International Left-Handers Day) সচিন হাত বদলে বাঁ-হাতে স্ট্রোক নিলেন। আর পাশে পেলেন তাঁর বন্ধু ও দেশের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং (Yuvraj Singh)

আরও পড়ুন: India vs England: রেকর্ড বুকে James Anderson, ইতিহাসে Joe Root

সচিন টুইটারে ভিডিয়ো পোস্ট করে লিখলেন, "বন্ধুরা আপনারা জানেন যে, আমি অ্যাম্বিডেক্সট্রাস (সব্যসাচী: দু'হাত সমানে চলে)। আজ বাঁ-হাতিদের দিন। সাধারণত আমি ডান হাতে খেলি। কিন্তু আজ বাঁ-হাতে খেলার চেষ্টা করব। আপনারা কি কেউ জানেন যে, কে আজ আমাকে শেখাতে এসেছে? কোনও অনুমান আছে?" সচিন কথা শেষ করতে না করতেই তাঁর ফ্রেমে ঢুকে পড়েন যুবি। তিনি সচিনকে বলেন, একেবারে মাস্টার ব্লাস্টারের মতো হিট করতে। ক্রিকেট কেরিয়ারে যেমন বাইশ গজ মাতিয়ে রাখতেন সচিন। তেমন অবসরের পরেও সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত চার-ছক্কা হাঁকিয়ে ফ্যানেদের মন ছুঁয়ে নিচ্ছেন 'আধুনিক ক্রিকেটের ঈশ্বর'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.