মহারাজকীয় উদ্যোগে ইডেনে গোলাপি বলের টেস্টে অতিথি সচিন তেন্ডুলকর!

২২ নভেম্বর ঐতিহাসিক দিন-রাতের টেস্টের প্রথমদিনই উদ্বোধন হতে পারে সংস্কার হওয়া ইডেনের ইন্ডোরের।

Updated By: Nov 1, 2019, 09:57 AM IST
মহারাজকীয় উদ্যোগে ইডেনে গোলাপি বলের টেস্টে অতিথি সচিন তেন্ডুলকর!

নিজস্ব প্রতিবেদন : দেশের মাটিতে প্রথম দিন রাতের টেস্ট। গোলাপি বলের সেই ইডেন টেস্টে অতিথি হিসেবে সচিন তেন্ডুলকরকে আমন্ত্রণ জানানোর পাশাপাশি ব্যাক্তিগত উদ্যোগে নিয়ে আসার চেষ্টা চালাচ্ছেন খোদ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সেদিনই উদ্বোধন হতে পারে ইডেনের ইন্ডোরেরও। সংবর্ধিত করা হবে প্রথম ভারত-বাংলাদেশ টেস্ট দলের ক্রিকেটারদের।

 

২২ নভেম্বর ঐতিহাসিক দিন-রাতের টেস্টের প্রথমদিনই উদ্বোধন হতে পারে সংস্কার হওয়া ইডেনের ইন্ডোরের। অত্যাধুনিক পরিকাঠামোয় সাজানো হচ্ছে ইডেনের ইন্ডোরকে। বৃহস্পতিবার নিজে ইন্ডোরে গিয়ে সংস্কারের কাজ তদারকি করেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি। ইডেন টেস্টের প্রথম দিন সংবর্ধিত করা হবে প্রথম ভারত-বাংলাদেশের টেস্ট খেলা ক্রিকেটারদের। আর একই সঙ্গে প্রথমদিন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরকে ইডেনে আনার জন্য ব্যক্তিগতভাবে উদ্যোগ নিচ্ছেন মহারাজ নিজেই।

আরও পড়ুন - চা নিয়ে চাপানউতোর! ফারুক ইঞ্জিনিয়রের বিস্ফোরক অভিযোগের পাল্টা দিলেন অনুষ্কা শর্মা

ঐতিহাসিক টেস্টে আসার জন্য ইতিমধ্যেই সম্মতি জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে ভারতের প্রধানমন্ত্রীর দফতর থেকে এখনও সম্মতি আসেনি। আমন্ত্রণ জানানো হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যপাল জগদীপ ধনকড়কেও।

 

.