অবসর ভেঙে ফিরছেন সচিন তেন্ডুলকর! অজি পেসারের এক ওভারের চ্যালেঞ্জ সামলাবেন

দাবানলে ক্ষতিগ্রস্থদের সাহায্য করতে একটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করা হয়েছে। সেখানেই এবার খেলবেন সচিন! সচিন অবশ্য রিকি পন্টিংয়ের দলের কোচ হিসাবে ছিলেন।

Updated By: Feb 8, 2020, 07:54 PM IST
অবসর ভেঙে ফিরছেন সচিন তেন্ডুলকর! অজি পেসারের এক ওভারের চ্যালেঞ্জ সামলাবেন

নিজস্ব প্রতিবেদন :  কিংবদন্তি অজি অলরাউন্ডার এলিস পেরি-র (Ellyse Perry) এক ওভারের চ্যালেঞ্জ। আর সেই জন্য সাত বছর পর অবসর ভেঙে ক্রিকেটে ফিরবেন সচিন তেন্ডুলকর! এলিস পেরি মাত্র এক ওভার বল করবেন কিংবদন্তি সচিনকে। বলবাহুল্য, সেই এক ওভার দেখার জন্য মুখিয়ে থাকবেন সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা সচিন অনুরাগীরা। অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্থদের আর্থিক সাহায্যের জন্য একটি ম্যাচ আয়োজন করা হয়েছে। ওই ম্যাচ থেকে যা উপার্জন হবে তা দাবানলে ক্ষতিগ্রস্থ মানুষদের হাতে তুলে দেওয়া হবে। 

দাবানলে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে অস্ট্রেলিয়ার বনাঞ্চল। সেপ্টেম্বর থেকে জ্বলছে আগুন। মাঝে বৃষ্টির জন্য কিছুটা রেহাই মিলেছিল। তবে ধুলিঝড় ও প্রবল তাপপ্রবাহের জেরে ফের কয়েকশো একর শুষ্ক জমিতে আগুন ছড়াতে শুরু করেছে। স্থানীয় বাসিন্দারা বাধ্য হয়ে বাড়ি-ঘর ছেড়ে নিরাপদ জায়গায় আশ্রয় নিয়েছেন। দাবানলে ক্ষতিগ্রস্থদের সাহায্য করতে একটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করা হয়েছে। সেখানেই এবার খেলবেন সচিন! সচিন অবশ্য রিকি পন্টিংয়ের দলের কোচ হিসাবে ছিলেন। তবে এবার এলিস পেরির অনুরোধে হয়তো সচিনকেও ব্যাটিং করতে দেখা যাবে! 

আরও পড়ুন-  জীবনের সব দিন রোববার হয় না, বিশ্বসেরা কোহলিদের বুঝিয়ে দিলেন কিউয়ি বোলাররা

৪৬ বছর বয়সী সচিনের উদ্দেশ্যে পেরি লিখেছেন, আমি জানি আপনি দাবানলে ক্ষতিগ্রস্থদের সাহায্যের জন্য খোলা মনে এগিয়ে এসেছেন। আপনি একটি দলের কোচিং করাচ্ছেন। তবে আপনি যদি অবসর ভেঙে মাত্র একটি ওভার ব্য়াটিং করার জন্য মাঠে নামেন তা হলে আরও বেশি অর্থ সংগ্রহ সম্ভব হতে পারে। পেরির ডাকে সাড়া দিয়েছেন সচিন। জানিয়েছেন, ডাক্তারের নিষেধাজ্ঞা সত্ত্বেও তিনি মাঠে নামবেন। খেলবেন একটি ওভার। রবিবার অস্ট্রেলিয়া-ইংল্যান্ড মহিলা দলের ম্যাচের ইনিংসের বিরতিতে সচিনকে দেখা যাবে পেরির এক ওভার খেলতে। 

.