চোটের জেরে অস্ট্রেলিয়ান ওপেন থেকে ছিটকে গেলেন সানিয়া

চোটের জেরে বছরের প্রথম গ্রান্ড স্ল্যাম অস্ট্রেলিয়া ওপেন থেকে ছিটকে গেলেন সানিয়া মির্জা। শনিবার কলকাতায় এক অনুষ্ঠানে যোগ দিয়ে একথা জানান তিনি। ডান হাঁটুতে চোটের জেরে তিনি আপাতত বিশ্রামে থাকবেন বলে জানিয়েছেন হায়দরাবাদি। 

Updated By: Dec 16, 2017, 07:58 PM IST
চোটের জেরে অস্ট্রেলিয়ান ওপেন থেকে ছিটকে গেলেন সানিয়া

নিজস্ব প্রতিবেদন: চোটের জেরে বছরের প্রথম গ্রান্ড স্ল্যাম অস্ট্রেলিয়া ওপেন থেকে ছিটকে গেলেন সানিয়া মির্জা। শনিবার কলকাতায় এক অনুষ্ঠানে যোগ দিয়ে একথা জানান তিনি। ডান হাঁটুতে চোটের জেরে তিনি আপাতত বিশ্রামে থাকবেন বলে জানিয়েছেন হায়দরাবাদি। 

এদিন প্রেমজিত লাল আমন্ত্রণী টেনিস প্রতিযোগিতায় উপস্থিত হয়ে সানিয়া বলেন, আমার জাম্পার নি নামে একটা সমস্যা হয়েছে। উপসর্গটি অত্যন্ত যন্ত্রণাদায়ক। হাঁটতে চলতে সমস্যা হয় না। তবে খেলার সময় হঠাত্ ঘুরতে গেলে প্রচণ্ড যন্ত্রণা হয়। সেটাই সব থেকে বড় সমস্যা। ফলে আমি দৌড়তে পারলেও কসরত করতে পারি না।'

আরও পড়ুন - হার্ট অ্যাটাকের প্রথম লক্ষণগুলো কী কী? জেনে নিন এখনই

সানিয়া জানান, মাস কয়েক আগে এই নিয়ে চিকিত্সকের সঙ্গে কথা বলেছেন তিনি। তাঁকে আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তারবাবু। তাতে সমস্যার সুরাহা না হলে অস্ত্রোপচারের পথে হাঁটতে হবে। ফলে কতদিন মাঠের বাইরে তাঁকে থাকতে হবে তা নির্দিষ্ট করে বলতে পারেননি সানিয়া। তবে এপ্রিলে কমনওয়েলথ গেমসের আগে তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেছেন সানিয়া। 

 

.