Sania Mirza and Shoaib Malik: দুই পাক অভিনেত্রীর সঙ্গে মাখামাখির জন্যই কি মেয়ে-জামাইয়ের সম্পর্কে ভাঙন! মুখ খুললেন সানিয়ার বাবা

Sania Mirza and Shoaib Malik’s Relationship: দুই তারকার সম্পর্কের ভাঙনের জন্য নাকি পাক অভিনেত্রী আয়েশা দায়ী! তিনিই নাকি সানিয়া ও শোয়েবের জীবনে তৃতীয় ব্যক্তি হিসেবে এসেছেন । ২০২১ সালে একটি ম্যাগাজিনের জন্য ফটোশুটে এক সঙ্গে দেখা গিয়েছিল শোয়েব এবং আয়েশাকে। 

Updated By: Nov 9, 2022, 03:42 PM IST
Sania Mirza and Shoaib Malik: দুই পাক অভিনেত্রীর সঙ্গে মাখামাখির জন্যই কি মেয়ে-জামাইয়ের সম্পর্কে ভাঙন! মুখ খুললেন সানিয়ার বাবা
সানিয়া-শোয়েবের সম্পর্কের টানাপোড়েন নিয়ে বিরক্ত ইমরান মির্জা। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আরও একটা সেলিব্রেটি দম্পতির বিয়ে ভাঙতে চলেছে! শোয়েব মালিক (Shoaib Malik) ও সানিয়া মির্জার (Sania Mirza) বিয়ে ভেঙে যাওয়ার মুখে! পাকিস্তানের (Pakistan) সংবাদমাধ্যম ‘ডেইলি জাং’ এমনটাই দাবি করেছে। ২০১০ সালে ভারতের (India) টেনিস তারকা সানিয়ার সঙ্গে বিয়ে করেছিলেন পাকিস্তানের (Pakistan) অধিনায়ক শোয়েব। শোনা যাচ্ছে তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে। পাকিস্তানের অভিনেত্রী আয়েশা ওমরের (Ayesha Omar) প্রেমে মজেছেন প্রাক্তন পাক অলরাউন্ডার। এমনকি শোয়েবের সঙ্গে সেই দেশের আর এক জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খানের (Mahira Khan) সম্পর্কের কথাও শোনা গিয়েছে। সেইজন্যই নাকি দুই তারকা ইতিমধ্যেই আলাদা থাকতে শুরু করেছেন। যদিও এই স্পর্শকাতর ইস্যুতে এবার মুখ খুলতে বাধ্য হলেন সানিয়ার বাবা ইমরান মির্জা (Imran Mirza)। 

ফেসবুকে ইমরান মির্জা লিখেছেন, 'গত কয়েক দিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয়কে নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা হচ্ছে, এই ঘটনায় আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধেক সত্যের উপর ভরসা করে আমাকে ও আমার পরিবারের সদস্যদের বিরক্ত করা হচ্ছে। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতোই ওদের জীবনেও ওঠানামা রয়েছে। টম, ডিক, হ্যারির মতো কিছু কিছু ব্যক্তি সেটাকে নিয়ে উত্তেজক কাহিনি তৈরির করার চেষ্টা করছে,সেটা আমরা সমর্থন করি না।'  

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

তিনি ফের লিখেছেন, 'জীবনের সব উত্তর হ্যাঁ বা না-তে হয় না। ক্রীড়াজগতে ওরা দু’জনেই আদর্শ। পরিবারের কথা মাথায় না রেখে নিজেদের গোটা জীবন উৎসর্গ করে দিয়েছে দেশকে গর্বিত করতে। ওরা অন্তত আরও বেশি সমীহ প্রত্যাশা করে। এখন অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ চলছে! দয়া করে নিজেদের দেশকে সমর্থন করার দিকে মনোযোগ দিন।' 

আরও পড়ুন: Virat Kohli, ICC T20 World Cup 2022: খারাপ খবর! রোহিতের পর নেটে ব্যাট করতে গিয়ে চোট পেলেন বিরাট, সেমিতে খেলবেন?

আরও পড়ুন: Suryakumar Yadav, IND vs ENG: সূর্যের উত্তাপেই ইংল্যান্ড পুড়বে! আশায় রয়েছেন রোহিত শর্মা

দুই তারকার সম্পর্কের ভাঙনের জন্য নাকি পাক অভিনেত্রী আয়েশা দায়ী! তিনিই নাকি সানিয়া ও শোয়েবের জীবনে তৃতীয় ব্যক্তি হিসেবে এসেছেন । ২০২১ সালে একটি ম্যাগাজিনের জন্য ফটোশুটে এক সঙ্গে দেখা গিয়েছিল শোয়েব এবং আয়েশাকে। তার পর থেকেই অভিনেত্রীর সঙ্গে জড়িয়ে পড়ে পাক ক্রিকেটারের নাম। এমনকি আর পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও নাকি চলতি বছরের শুরুর দিকে সম্পর্কে জড়িয়ে যান শোয়েব! 

সূত্রের আরও দাবি, এই কারণেই সানিয়া এবং শোয়েব একসঙ্গে থাকছেন না। তাঁদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তাঁরা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গিয়েছে। সেলিব্রেটি দম্পতির এই সম্পর্ক ভেঙে যাওয়ার নেপথ্যে শোয়েবের অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে বলে শোনা যাচ্ছে। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে।  

এই ইস্যুতে গুঞ্জন বাড়িয়েছিল সানিয়ার ইনস্টাগ্রাম পোস্ট। ইনস্টাগ্রাম স্টোরিতে সানিয়া লিখেছিলেন, 'ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।' তিনি ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাঁকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লেখেন, 'যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।' শুধু সানিয়া নন, ইনস্টাগ্রামে ছেলে ও স্ত্রী-র একসঙ্গে থাকা একটি ছবি পোস্ট করে শোয়েবও বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন। ফলে এই বিতর্ক আরও বড় আকার ধারণ করল। ফলে বিতর্ককে ধামাচাপা দিতে আসরে নামলেন ইমরান মির্জা। এখন এই বিতর্কের জল কতদূর গড়ায় সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.