ম্যাচ হচ্ছে গাব্বায়, সিডনি গেলেন সঞ্জয় বাঙ্গার

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে জানানো হয়েছে, সিনিয়র দলের সঙ্গেই থাকবেন কোচ রবি শাস্ত্রী। অস্ট্রেলিয়ায় নবাগতদের অতিরিক্ত সহায়তা করবেন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার। 

Updated By: Nov 21, 2018, 02:11 PM IST
ম্যাচ হচ্ছে গাব্বায়, সিডনি গেলেন সঞ্জয় বাঙ্গার

নিজস্ব প্রতিবেদন: টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের সঙ্গে থাকছেন না ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার।  পিটিআই সূত্রে খবর, গাব্বায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যখন প্রথম টি-টোয়েন্টি খেলতে মাঠে নামছে ভারতীয় দল তখন সিডনি উড়ে গিয়েছেন দলের ব্যাটিং কোচ। সেখানে টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যান পৃথ্বি শ ও হনুমান বিহারীকে স্পেশাল ক্লাস দেওয়ার কথা রয়েছে তাঁর। জানা যাচ্ছে, ২৫ নভেম্বর পর্যন্ত সিডনিতেই থাকবেন তিনি। সেখানে প্রথমবার অস্ট্রেলিয়া সফরে আসা পৃথ্বি ও হনুমানকে নিয়ে প্রশিক্ষণ শিবির করবেন সঞ্জয় বাঙ্গার। থ্রোডাউন, নেট সেশন সহ অস্ট্রেলিয়ায় পরিবেশ কেমন থাকে সে বিষয়েই দুই নবাগতর ক্লাস নেবেন ভারতীয় দলের ব্যাটিং কোচ।

আরও পড়ুন- হাতিদের জন্য দেশে প্রথম হাসপাতাল, কুর্ণিশ জানালেন চাহ্বল

বিসিসিআই সূত্রের খবর, পৃথ্বি ও হনুমান বিহারী ছাড়াও সেখানে থাকবেন টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে-সহ মুরলি বিজয় ও পার্থিব প্যাটেলও। সিডনিতে ভারতীয় ব্যাটসম্যানদের নেট বোলিং করার জন্য ভাল বোলারের দাবি আগেই জানিয়েছে ভারতীয় বোর্ড। সেই দাবি পূরণ করতে সিডনিতে নিউ সাউথ ওয়েলস থেকে বোলার পাঠানোর সিদ্ধান্তও নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। পরে ভারতীয় বোলারদেরও সেখানে যোগ দেওয়ার কথা রয়েছে। টি-টোয়েন্টি সিরিজে নেই এমন ভারতীয় বোলার, যেমন মহম্মদ শামি ও ঈশান্ত শর্মা খুব শীঘ্রই অস্ট্রেলিয়ায় এসে পৌঁছবেন বলেও সূত্রের কবর।

আরও পড়ুন- বিয়ের পর জীবনের রিমোট হাতছাড়া হয়েছে বিরাটের! অটুট থেকেছে খেয়াল রাখার অঙ্গীকার

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে জানানো হয়েছে, সিনিয়র দলের সঙ্গেই থাকবেন কোচ রবি শাস্ত্রী। অস্ট্রেলিয়ায় নবাগতদের অতিরিক্ত সহায়তা করবেন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার।  সেখানে ব্যাটিং কোচের সঙ্গে থ্রোডাউন স্পেশালিস্ট নুয়ান-সহ লজিস্টিক ম্যানেজারেরও থাকার কথা রয়েছে। 

.