Sanju Samson | Shimron Hetmyer: 'পরেরবার তোমার সঙ্গে দেখা হলে বুঝে নেব'! উইন্ডিজ ক্রিকেটারকে তোপ স্যামসনের

Sanju Samson mocks Shimron Hetmyer: সঞ্জু স্যামসনকে ট্রোল করতে এসেছিলেন শিমরন হেটমায়ার। স্যামসন বুঝিয়ে দিলেন যে, উইন্ডিজ তারকা কী ভুল করে ফেলেছেন। দুয়ের কথোপকথনে গরম হল সোশ্যাল।

Updated By: Feb 1, 2023, 06:35 PM IST
Sanju Samson | Shimron Hetmyer: 'পরেরবার তোমার সঙ্গে দেখা হলে বুঝে নেব'! উইন্ডিজ ক্রিকেটারকে তোপ স্যামসনের
স্যামসন-শিমরনের মধ্যে লড়াই!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলেছিল ভারত। সেই দলে সুযোগ পেয়েছিলেন সঞ্জু স্যামসন (Sanju Samson)। কিন্তু প্রথম ম্যাচেই ঘটে বিপত্তি। ফিল্ডিং করার সময়ে ডাইভ দিতে গিয়ে হাঁটুতে চোট পেয়ে বসেন সঞ্জু। এই চোটের জন্য সিরিজ থেকে ছিটকে যান কেরালার বছর আঠাশের ক্রিকেটার। এরপর বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy) তাঁর রিহ্যাব চলে। চোট সারিয়ে সঞ্জু এখন পুরো ফিট। নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বার্তা দিয়েছেন রাজস্থান রয়্যালসের  (Rajasthan Royals) অধিনায়ক। সঞ্জু সম্প্রতি কিনেছেন নতুন একটি হার্লে ডেভিডসন (Harley Davidson)। বাইক নিয়ে ছবি পোস্ট করেছেন তিনি। সেই ছবি দেখেই তাঁর আইপিএল সতীর্থ শিমরন হেটমায়ার (Shimron Hetmyer) তাঁকে ট্রোল করেন।

হেটমায়ার লেখেন, 'তোমার জন্য খুব একটা খারাপ দেখতে নয়। তুমি নিশ্চয়ই জানো যে, এই মেশিন নিয়ে কী করতে হবে'!, উইন্ডিজ তারকাকে পাল্টা দেওয়ার জন্যই তৈরি ছিলেন স্যামসন। তিনি লেখেন, 'হাহা হেটি, আমি জানি, আমি এও জানি যে, তোমার সঙ্গে পরেরবার দেখা হলে কী করতে হবে।' এই বক্তব্যের সঙ্গেই স্যামসন একটি ঘুসির ইমোজি জুড়ে দেন।' শ্রীলঙ্কার বিরুদ্ধে বাকি দুই ম্যাচের জন্য সঞ্জুর বদলে নির্বাচকরা দলে নেন জীতেশ শর্মাকে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজেও দলে রয়েছেন জীতেশ।কেরালা রঞ্জির পরের রাউন্ডে যেতে পারেনি। ফলে সঞ্জুকে আপাতত আইপিএলের আগে পর্যন্ত প্রতিযোগিতামূলক ক্রিকেটের বাইরেই থাকতে হবে। স্থানীয় কিছু ম্যাচ খেলে হয়তো সঞ্জু নিজেকে ঝালিয়ে নেবেন। আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে মাঠে তাঁকে দেখা যাবে। আইপিএলেই ফের সঞ্জু-শিমরনের দেখা হবে।

ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার সঞ্জু দর্শকদের ফেভারিট। তিনি খেললেই মাঠে 'সঞ্জু ...সঞ্জু... ' জয়ধ্বনি শোনা যায়। তিনি খুব স্বল্প সুযোগেই নিজেকে প্রমাণ করেছেন। আগ্রাসী স্ট্রোকপ্লে-তে নিজের খেলায় প্রভাব ফেলেছেন তিনি। সে দেশের জার্সি হোক বা আইপিএল। দেখতে গেলে ভারতীয় ক্রিকেট ফ্যানরা ভালোবেসে ফেলেছেন সঞ্জুকে। এমনকী সঞ্জু না খেললেও, তাঁর নামে গলা ফাটালেন একদল সমর্থক। ভারত বনাম শ্রীলঙ্কা তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ ছিল তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে। সেখানেও দেখা গিয়েছিল এই দৃশ্য়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.