KKR শিবিরে এবার বাংলার সৌরাশিস লাহিড়ী

১০ই জানুয়ারি থেকে শুরু হতে চলা সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তাঁর উপর দায়িত্ব থাকবে কেকেআরের জন্য নতুন প্রতিভা খোঁজার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 2, 2021, 01:28 PM IST
KKR শিবিরে এবার বাংলার সৌরাশিস লাহিড়ী

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘদিন পর কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে সরাসরি বাংলার যোগ তৈরি হতে চলেছে। বাংলার প্রাক্তন ক্রিকেটার ও অনুর্ধ্ব-২৩ দলের কোচ সৌরাশিস লাহিড়ীকে ট্যালেন্ট স্কাউট হিসেবে নিযুক্ত করল KKR। ১০ই জানুয়ারি থেকে শুরু হতে চলা সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তাঁর উপর দায়িত্ব থাকবে কেকেআরের জন্য নতুন প্রতিভা খোঁজার।

Zee ২৪ ঘন্টার তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, “এটা একটা ভালো সুযোগ। আমার মনে হয় বাংলায় অনেক ভালো ক্রিকেটার আছে। আমি এটাই যে তাঁরা কেন KKR-এর হয়ে খেলেন না। সামনে একটা বড় টুর্নামেন্ট আসছে এবং এই টুর্নামেন্টটা সকলের কাছেই একটা বড় সুযোগ। এখানে তারা ভালো করলে আমার দায়িত্ব থাকবে তাদের সঠিক একটা প্ল্যাটফর্ম দেওয়া। খেলোয়াড় হিসেবে আমি অনুভব করেছি যে ভালো খেলার সঙ্গে একটা ভালো প্ল্যাটফর্ম পাওয়াটাও জরুরি। অনেক ভালো খেলোয়াড়রাই সেই প্ল্যাটফর্মটা পান না। আমি চেষ্টা করব যাঁরা ভালো পারফর্ম করবে তারা যেন সেই সুযোগটা পান।”

শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি কখনই বাংলার ক্রিকেটারদের গুরুত্ব দেয় না বলে অভিমান রয়েছে অনেক ক্রিকেটপ্রেমীদের। সন্দীপ ওয়ারিয়র, নিখিল নায়েকের মত ক্রিকেটাররা সুযোগ পেলেও বাংলার ইশান পোড়েল, অভিমন্যু ঈশ্বরণ বা মনোজ তিওয়ারিদের সুযোগ দেওয়া হয় না। এবার কিছুটা হলেও ক্ষোভ কমতে পারে বাংলার ক্রিকেটপ্রেমীদের। সৌরাশিস লাহিড়ীর হাত ধরে KKR-এ সুযোগ পেতে পারেন বাংলার ক্রিকেটাররা।

.