ইমরান খান স্কুল বয় থাকাকালীন তাঁর ছবি দেখেছেন? দেখলে বিশ্বাসই করবেন না, এটাই তিনি!

আপনি কি ক্রিকেটার ইমরান খানের খুব ভক্ত? মানে, যখন ইমরান খান খেলতেন, তখন কি আপনি ইমরান খানকে খুব পছন্দ করতেন? অবশ্য পছন্দ করারই কথা। পছন্দ করার কারণই অনেক। অমন দুর্দান্ত বোলার, ব্যাটসম্যান আবার ক্যাপ্টেন। একেবারে কমপ্লিট প্যাকেজ যাকে বলে আর কী! খেলা ছেড়ে দিয়েছিলেন। ১৯৯২-সালের বিশ্বকাপের আগে পাক বোর্ড এবং সবার অনুরোধে ফিরে এসে দলের দায়িত্ব নিয়ে পাকিস্তানকে জিতিয়ে গিয়েছিলেন একমাত্র বিশ্বকাপ।

Updated By: Aug 12, 2016, 04:42 PM IST
ইমরান খান স্কুল বয় থাকাকালীন তাঁর ছবি দেখেছেন? দেখলে বিশ্বাসই করবেন না, এটাই তিনি!

ওয়েব ডেস্ক: আপনি কি ক্রিকেটার ইমরান খানের খুব ভক্ত? মানে, যখন ইমরান খান খেলতেন, তখন কি আপনি ইমরান খানকে খুব পছন্দ করতেন? অবশ্য পছন্দ করারই কথা। পছন্দ করার কারণই অনেক। অমন দুর্দান্ত বোলার, ব্যাটসম্যান আবার ক্যাপ্টেন। একেবারে কমপ্লিট প্যাকেজ যাকে বলে আর কী! খেলা ছেড়ে দিয়েছিলেন। ১৯৯২-সালের বিশ্বকাপের আগে পাক বোর্ড এবং সবার অনুরোধে ফিরে এসে দলের দায়িত্ব নিয়ে পাকিস্তানকে জিতিয়ে গিয়েছিলেন একমাত্র বিশ্বকাপ।

আরও পড়ুন বলিউডের ইতিহাসে সবথেকে ভয়ঙ্কর নায়িকার আবির্ভাব!

তাঁর ক্যাপ্টেন্সি নিয়ে তো কত কত লোকগাঁথা। এক পকেটে নিজের পছন্দের দল নিয়ে নির্বাচকদের সঙ্গে মিটিংয়ে বসতেন। আর অন্য পকেটে রাখা থাকতো ইস্তফা! নির্বাচকরা তাঁকে, তাঁর পছন্দের দল দিতে অস্বীকার করলে, তিনিই বা নির্বাচকদের দেওয়া দল নিয়ে অধিনায়কত্ব করতে যাবেন কেন! তাই পকেটে থাকতো ইস্তফা! এমনই ছিল ইমরান খানের ক্রিকেট খেলাকালীন ব্যক্তিত্ব। পরবর্তীতে রাজনীতিতে। সেখানেও যে ইমরানের সিংহ-হৃদয়েরই জয়জয়কার। আর সবকিছু সঙ্গে অবশ্যই থাকতো ইমরানের গ্ল্যামার। হ্যান্ডসাম পুরুষ বলতে যা বোঝায়, তিনি যে তাই। কিন্তু সেই ইমরান খানই একেবারে কিশোর বয়সে দেখতে কেমন ছিলেন, একবার দেখুন। বেশ মজাই লাগবে। এরকম ভোলেভালা মানুষটাই কিনা পরে হয়ে উঠেছিলেন কঠিন ব্যক্তিত্বের প্রতীকী মুখ।

আরও পড়ুন  সোনাক্ষী সিনহারও বিয়ের ফুল ফুটল!