মিলে গেল 'ভবিষ্যতবাণী'- উইলিয়ামস বোনেদের লড়াইয়ে বাজিমাত বোন সেরেনার

সোমবার উইম্বলডনে উইলিয়ামস বোনেদের লড়াই সেরেনা স্লামের দিকে একধাপ এগিয়ে দিল। দিদি ভেনাস উইলিয়ামসকে স্ট্রেট সেটে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে গেল ছোট বোন সেরেনা উইলিয়ামস। এক ঘণ্টা ৮ মিনিটের লড়াইয়ে সেরেনা জিতলেন ৬-৪, ৬-৩। এই জয়ের ফলে বছরের তৃতীয় গ্র্যান্ডস্লাম জিততে সেরেনাকে টপকাতে হবে আর তিনটে ধাপ।

Updated By: Jul 6, 2015, 07:12 PM IST
মিলে গেল 'ভবিষ্যতবাণী'- উইলিয়ামস বোনেদের লড়াইয়ে বাজিমাত বোন সেরেনার

ওয়েব ডেস্ক: সোমবার উইম্বলডনে উইলিয়ামস বোনেদের লড়াই সেরেনা স্লামের দিকে একধাপ এগিয়ে দিল। ৩৫ বছরের দিদি ভেনাস উইলিয়ামসকে স্ট্রেট সেটে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে গেল ৩৩ বছরের ছোট বোন সেরেনা উইলিয়ামস। এক ঘণ্টা ৮ মিনিটের লড়াইয়ে সেরেনা জিতলেন ৬-৪, ৬-৩। এই জয়ের ফলে বছরের তৃতীয় গ্র্যান্ডস্লাম জিততে সেরেনাকে টপকাতে হবে আর তিনটে ধাপ।

অপ্রতিরোধ্য সার্ভ, অসাধারণ রিটার্ন সব রিটার্ন করে দিদিকে কার্যত দাঁড়াতেই দিলেন না সেরেনা। সাম্প্রতিক ফর্মের বিচারে ভেনাসের চেয়ে বেশ খানিকটা এগিয়ে ছিলেন সেরেনা। কিন্তু দিদির সঙ্গে খেলতে গিয়ে দেখা যায় সেরেনা অনেক ভুল করে বসেন। এদিন সেন্টার কোর্টে অবশ্য সেরকম কিছু ঘটল না। প্রথম সেটের মাঝের কিছুটা সময় বাদ দিলেন একেবারে অপ্রতিরোধ্য দেখিয়েছে সেরেনাকে। তবে সেরেনার জয় উস্কে দিল সেই বহু চর্চিত বিষয়কে। দুই উইলিয়ামস বোনের ম্যাচের ফলাফল নাকি ঠিক করে দেন তাঁদের বাবা রিচার্ড উইলিয়ামস। এই ম্যাচে খেলতে নামার আগে থেকেই বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হয়েছিল বাবার ইচ্ছামত বোনেদের লড়াইয়ে নাকি সেরেনাই সহজে জিততে চলেছেন। বাস্তবেও হল ঠিক তাই।

এদিকে, উইম্বলডনের কোয়ার্টার ফাইনালে উঠলেন আরও এক মার্কিন তরুণী ম্যাডিসন কি।