FIFA World Cup 2022, Sergio Aguero: বিশ্বকাপে মেসিদের দলেই থাকবেন আগুয়েরো!

আগুয়েরোর আর্জেন্টিনার হয়ে প্রত্যাবর্তন করছেন। তবে অন্য ভূমিকায়।

Updated By: Feb 22, 2022, 04:51 PM IST
FIFA World Cup 2022, Sergio Aguero: বিশ্বকাপে মেসিদের দলেই থাকবেন আগুয়েরো!
সের্জিও আগুয়েরো

নিজস্ব প্রতিবেদন: আর্জেন্টিনার প্রাক্তন স্ট্রাইকার সের্জিও আগুয়েরো (Sergio Aguero) জানালেন যে, চলতি বছর কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022) তিনি লিওনেল মেসিদের দলেই থাকছেন। হৃদয়জনিত সমস্যার জন্য ফুটবলকে সন্ন্য়াস জানাতে বাধ্য হওয়া আগুয়েরোকে দেখা যাবে ব্যাকরুম স্টাফ হিসাবে। সোমবার আর্জেন্টাই ফুটবল অ্যাসোসিয়েশনের (AFA) সভাপতি ক্লডিও টাপিয়ার সঙ্গে দেখা করেছিলেন আগুয়েরো। তারপরেই মেসির প্রাক্তন সতীর্থ জানতে পারেন যে, বিশ্বকাপে তিনি কাতার যাচ্ছেন আর্জেন্টিনা দলের সঙ্গে।

গতবছর ডিসেম্বরে আগুয়েরো চোখের জলে ফুটবলকে বিদায় জানিয়ে ছিলেন। ম্যাঞ্চেস্টার সিটিতে (Manchester City) ১০ বছর সাফল্যের সঙ্গে ফুটবল খেলা আগুয়েরো এক মরশুমের জন্য ফ্রি ট্রান্সফারে বার্সেলোনায় খেলতে এসেছিলেন। কিন্তু কাতালুনিয়ান ক্লাবের জার্সিতে খেলা চালিয়ে যেতে পারেননি তিনি। অনিয়মিত হৃদস্পন্দন বা অ্যারিথমিয়ায় ভুগছেন আর্জেন্টাইন স্ট্রাইকার। আর এই রোগের জন্যই পেশাদারি ফুটবলকে বিদায় জানাতে বাধ্য হন আগুয়েরো।

আগুয়েরো বলছেন, "আমাদের আলোচনা করে দেখতে হবে যে, বিশ্বকাপে দলে আমি কোন ভূমিকায় থাকতে পারি। টাপিয়ার সঙ্গে খুব ভাল কতার্বাতা হয়েছে। আমি দলের সঙ্গে থাকব। ওদের কাছাকাছি থেকে মজা করার চেষ্টা করব। একটা রাস্তা খুঁজে বার করতে হবে জাতীয় দলকে সাহায্য করার।"

আর্জেন্টিনার জার্সি গায়ে ১০১টি ম্যাচে ৪১টি গোল করেছেন আগুয়েরো। গতবছর আর্জেন্টিনা ২৮ বছর পর মেজর ট্রফির খরা কাটিয়েছিল কোপা আমেরিকার হাত ধরে। সেই টুর্নামেন্টে নীল-সাদা জার্সিতে শেষবার খেলেছিলেন আগুয়েরো। মেসি অ্যান্ড কোং ইতিমধ্যেই কাতার বিশ্বকাপের জন্য কোয়ালিফাই করে গিয়েছে। দক্ষিণ আমেরিকার কোয়ালিফাইং গ্রুপ থেকে তারা উঠেছে। ব্রাজিলের থেকে চার পয়েন্টে পিছিয়ে থেকে।

আরও পড়ুন: BCCI On Wriddhiman Saha: ঋদ্ধিকে সাংবাদিকের 'হুমকি'! তদন্তকারী সংস্থার দ্বারস্থ হচ্ছে বিসিসিআই
আরও পড়ুন:Yuvraj Singh On Virat Kohli: প্রিয় 'চিকু'কে 'সোনার বুট' উপহার যুবির! লিখলেন চোখে জল আনা চিঠি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.