ফুটবলারের শরীরেরও করোনাভাইরাস, স্থগিত ইতালির সিরি এ লিগ

ইউরোপ জুড়ে যখন মাঠে বল গড়াতে শুরু করেছে তখন বড়সড় ধাক্কা খেল ইতালি। 

Updated By: May 19, 2020, 06:12 PM IST
ফুটবলারের শরীরেরও করোনাভাইরাস, স্থগিত ইতালির সিরি এ লিগ

নিজস্ব প্রতিবেদন : জুভেন্তাসের হয়ে সিরি এ লিগে মাঠে নামবেন। সেই দিকে লক্ষ্য রেখে করোনার মধ্যেই কাঠখড় পুড়িয়ে পর্তুগাল থেকে ইতালি আসেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। স্বাস্থ্যবিধি মেনে ইতালিতে ১৪ দিন কোয়ারেন্টাইনেও কাটান সিআর সেভেন । দলের সবাই অনুশীলন শুরু করে দিলেও ২ সপ্তাহ বন্দি দশা কাটিয়ে মঙ্গলবার প্রথম অনুশীলনে নামেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু সব প্রচেষ্টাই হল মাটি। স্থগিত হয়ে গেল ইতালির সিরি এ লিগ। আর তার কারণও করোনা।

ইউরোপ জুড়ে যখন মাঠে বল গড়াতে শুরু করেছে তখন বড়সড় ধাক্কা খেল ইতালি। সিরি এ লিগের অন্যতম ক্লাব পারমার ২ জন ফুটবলারের দেহে করোনা ভাইরাসের খোঁজ মিলেছে। তাঁদের আইসোলেশনে পাঠানো হয়েছে বলে ক্লাব সূত্রে জানানো হয়েছে। চূড়ান্ত দিনক্ষণ জানানো না হলেও এতদিন ঠিক ছিল ১৩ জুন থেকে ইতালির সিরি এ লিগের ঢাকে কাঠি পড়বে। কিন্তু পারমার ক্লাবের দু'জন ফুটবলারের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মেলায় আগামী মাসে সিরি এ লিগ শুরু হওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হল ।

এই খবর প্রকাশ্যে আসতেই আগামী 14 জুন পর্যন্ত সিরি এ লিগ স্থগিত ঘোষণা করেছে ইতালি ফুটবল ফেডারেশন । এই খবরের সত্যতাও স্বীকার করেছে তারা । শুধু ফুটবল নয় আগামী 14 জুন পর্যন্ত দেশের সমস্ত খেলাধুলা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে ইতালি সরকার । সূত্রের খবর ইতালিতে করোনাতে মৃত্যুর আবার বাড়ছে । এখনও পর্যন্ত করোনাতে ইতালিতে মৃত্যু হয়েছে বত্রিশ হাজারের বেশি।

আরও পড়ুন : লকডাউনের মধ্যেই উত্তাপ ছড়াচ্ছেন মৌনী, দেখুন বলিউডের বাঙালি-কন্যাকে

.