দেখুন এবং চিনুন বিশ্বের সেক্সিয়েস্ট ক্রিকেটারকে

আপনি তো ক্রিকেট বলতে পাগল। খুব ক্রিকেট খেলা দেখতে ভালোবাসেন। সে টেস্ট হোক, একদিনের ম্যাচ হোক কিংবা টি২০। ক্রিকেট খেলা হলেই আপনি বসে পড়েন টেলিভিশনের সামনে। আচ্ছা, ক্রিকেটের অনেক তথ্য পরিসংখ্যানই তো আপনার মুখস্থ। কিন্তু জানেন কি এই মুহূর্তে বিশ্বের সেক্সিয়েস্ট ক্রিকেটারের নাম?

Updated By: Apr 28, 2016, 01:35 PM IST
দেখুন এবং চিনুন বিশ্বের সেক্সিয়েস্ট ক্রিকেটারকে

ওয়েব ডেস্ক: আপনি তো ক্রিকেট বলতে পাগল। খুব ক্রিকেট খেলা দেখতে ভালোবাসেন। সে টেস্ট হোক, একদিনের ম্যাচ হোক কিংবা টি২০। ক্রিকেট খেলা হলেই আপনি বসে পড়েন টেলিভিশনের সামনে। আচ্ছা, ক্রিকেটের অনেক তথ্য পরিসংখ্যানই তো আপনার মুখস্থ। কিন্তু জানেন কি এই মুহূর্তে বিশ্বের সেক্সিয়েস্ট ক্রিকেটারের নাম?

অবশ্যই মহিলা ক্রিকেটার তিনি। নাম এলিস পেরি। অস্ট্রেলিয়ার এই ক্রিকেটার যেমন দেশের হয়ে ক্রিকেট খেলেন, তেমনই অস্ট্রেলিয়ার জার্সিতে ফুটবলও খেলেন চুটিয়ে। আবার তাঁকে দেখতেও তেমন সুন্দর। গ্যালারি থেকে দর্শকরা তাঁর খেলা দেখবেন কী! তাঁকে দেখেই তো চোখ সরে না। তিনি আউট হয়ে গেলে আর মাঠে লোক থাকে না। মেয়েদের ক্রিকেট। তাতেও পুরুষরা দিব্যি মাঠ ভরাচ্ছে, শুধুমাত্র এলিস পেরিকে দেখবেন বলে। ২৫ বছর বয়সী এই ক্রিকেটার দেশের হয়ে ৬টা টেস্ট, ৬৭টা একদিনের ম্যাচ এবং ৬৯টি টি২০ ম্যাচ খেলেছেন। নিন, সব তথ্য তো জানা হয়েই গিয়েছে। এবার এলিস পেরির কয়েকটি ছবি দেখে নিন, তাহলেই বুঝতে পারবেন, কেন তাঁকে সেক্সিয়েস্ট ক্রিকেটার বলা হচ্ছে।

.