WATCH | Shah Rukh Khan | KKR vs RR: ইডেনে জোড়া কাণ্ড! ভাইরাল কেকেআর কর্ণধার, ভিডিয়ো ছড়াচ্ছে নেটপাড়ায়...

Shah Rukh Khan Meets Jhulan Goswami During KKR vs RR IPL 2024 Game: ঝুলন গোস্বামীর সঙ্গে শাহরুখের ভিডিয়ো ভাইরাল হয়ে গেল নেটপাড়ায়।  

Updated By: Apr 16, 2024, 10:21 PM IST
WATCH | Shah Rukh Khan | KKR vs RR: ইডেনে জোড়া কাণ্ড! ভাইরাল কেকেআর কর্ণধার, ভিডিয়ো ছড়াচ্ছে নেটপাড়ায়...
ইডেনে মাতালেন এসআরকে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস (KKR vs RR, IPL 2024)। টস হেরে প্রথমে ব্য়াট করে কেকেআর স্কোরবোর্ডে তুলেছে ছয় উইকেটে ২২৩ রান। সৌজন্য়ে কেকেআর ওপেনার সুনীল নারিনের (Sunil Narine) ঝড়। ৫৬ বলে ১০৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন তিনি। নারিন ছাড়া আর কারোর ব্য়াটিং নিয়েই কিছু বলার নেই। তবে নারিন মাঠে আর গ্য়ালারিতে লাইমলাইট কেড়ে নিলেন কেকেআর মালিক ও বলিউড বাদশা (Shah Rukh Khan)। নারিন তাঁর কেরিয়ারের প্রথম সেঞ্চুরি পেলেন তাও আবার নিজের ৩৫ বছর ৩২৬ দিন বয়সে। নারিন সেঞ্চুরি করে শিশুর মতো উচ্ছ্বাসে মেতেছিলেন। ঠিক একই ভাবে স্ট্য়ান্ডে কিং খানও আনন্দে মেতে ওঠেন। তবে শাহরুখ ও নারিন ছাড়াও আরও একজনের কথা বলতে হবে। তিনি ঝুলন গোস্বামী (Jhulan Goswami)। 

আরও পড়ুন: Bangladesh | T20 World Cup 2024: মহাযুদ্ধের কথা ভেবে পাক বিশ্বকাপ জয়ীকে বিশেষ দায়িত্ব বাংলাদেশের

বাংলার গর্ব ও দেশের কিংবদন্তি এদিন তাঁর ঘরের মাঠে ফের এসেছেন। তবে নিছক খেলা দেখতে নয়, তিনি আইপিএলের ডিজিটাল সম্প্রচারকারী সংস্থার হয়ে ক্রীড়া বিশেষজ্ঞের ভূমিকাতে রয়েছেন এবার। ঝুলনের সঙ্গে শাহরুখের দেখা হয়ে যায়। পাশে ছিলেন ভেঙ্কি মাইসোর। শাহরুখ আলিঙ্গন ও স্নেহে ভরিয়ে দিয়েছেন এই বঙ্গের 'চাকদহ এক্সপ্রেস'কে। সেই ভিডিয়ো ভাইরাল এখন সোশ্যাল মিডিয়ায়। প্রতিবেদন লেখার সময়ে পর্যন্ত রাজস্থান ব্য়াট করতে নেমে দুই উইকেট হারিয়ে ফেলেছে পাঁচ ওভারের মধ্য়ে। স্কোরবোর্ডে উঠেছে ৫৩ রান। ফিরে গিয়েছেন ওপেনার যশস্বী জয়সওয়াল (৯ বলে ১৯) ও অধিনায়ক সঞ্জু স্য়ামসন (৮ বলে ১২)। বৈভব অরোরার শিকার হয়েছেন যশস্বী। হর্ষিত রানা ফিরিয়েছেন সঞ্জুকে। ক্রিজে আছেন জস বাটলার (৯ বলে ১৩) ও রিয়ান পরাগ (৪ বলে ৫)। শাহরুখ মাঠে থাকলে, তিনি ভাইরাল হবেন না, তা হতে পারে না। মঙ্গল রাতেও শাহরুখ ধামাকায় কেঁপে গেলে নেটদুনিয়া। সাধে কী আর তিনি বিনোদনের বাদশা! 

আরও পড়ুন: Meet Virushka's Bodyguard: গলতে দেন না মাছিও, বেতন সিইও-র চেয়ে বেশি! চিনুন বিরুষ্কার বিশেষ বডিগার্ডকে

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.