KKR: 'রিঙ্কুই বাপ'! আচমকাই ট্যুইট করলেন নাইটদের মালিক, নেপথ্যের গল্পটাও জেনে নিন

Shah Rukh Khan Ultimate Compliment For KKR Star Rinku Singh: আইপিএল সিক্সটিনে রিঙ্কু সিংয়ের একেকটা ইনিংস চোখে লেগে রয়েছে। অবিশ্বাস্য ব্যাটিং করেছেন তিনি। ফের একবার রিঙ্কুর প্রশংসায় মজলেন কেকেআরের মালিক শাহরুখ খান।   

Updated By: Jun 26, 2023, 04:18 PM IST
KKR: 'রিঙ্কুই বাপ'! আচমকাই ট্যুইট করলেন নাইটদের মালিক,  নেপথ্যের গল্পটাও জেনে নিন
রিঙ্কুতেই মজে কিং খান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল সিক্সটিনের (IPL 2023) সাকসেস স্টোরি লেখা হলে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ও কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) দুই ব্যাটারের নাম থাকবে। ধারাবাহিক ভাবে তাঁরা পারফর্ম করেছেন। যদিও দুই ব্যাটারের ভূমিকা একেবারে আলাদা। একজন ওপেনার যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। অন্যজন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) রিঙ্কু সিং (Rinku Singh)। নাইট রত্নকে আইপিএলে অনেক বেশি ফিনিশারের ভূমিকায় পাওয়া গিয়েছে। অবিশ্বাস্য ম্যাচও জিতিয়েছেন। আইপিএল ষোলোতে কেকেআর ১৪ ম্যাচের মধ্যে মাত্র ছয় ম্যাচ জিতে লিগ তালিকায় সাতে শেষ করেছিল। তবে রিঙ্কু ছিলেন আলোচনায়। ১৪ ম্যাচে রিঙ্কু ৪৭৪ রান করেছিলেন। হাঁকিয়ে ছিলেন চারটি অর্ধ-শতরানও। ফের একবার রিঙ্কুর ভূয়সী প্রশংসা করলেন নাইটদের মালিক (Shah Rukh Khan)। শাহরুখ মাঝেমধ্যেই, ফ্যানদের সঙ্গে জনসংযোগ বাড়ানোর জন্য ট্যুইটারে প্রশ্নোত্তরে মাতেন। #AskSRK লিখে তাঁকে প্রশ্ন করা যায়। কিং খানের চোখে যে প্রশ্ন পড়ে, সেই প্রশ্নের উত্তরই দেন তিনি। এক ফ্যান শাহরুখকে জিজ্ঞাসা করেছিলেন, 'কেকেআরের বাচ্চা রিঙ্কু সিংয়ের সম্বন্ধে এক শব্দে কিছু বলুন।' যার উত্তরে শাহরুখ লেখেন, 'রিঙ্কুই বাপ, কোনও বাচ্চা নয় ও।'

আরও পড়ুন: Team India: একেবারে সজোরে ধাক্কা দ্রাবিড়ের সংসারে! জোড়া সেনাকে ছাড়াই নামতে হবে কাপ যুদ্ধে

রিঙ্কু অনেক লড়াই করে আজ এই জায়গায় এসেছেন। কেকেআরের অফিসিয়াল ইউটিউব পেজে রিঙ্কুর একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়েছিল। সেখানে তিনি বলেছিলেন যে, একটা সময়ে চোটের জন্য খেলতে পারছিলেন না তিনি। যা দেখে তাঁর বাবা ২-৩ দিন কিছু খাননি। সেই সময় রিঙ্কুই ছিলেন বাড়ির একমাত্র রোজগেরে ছেলে। ভীষণ ভাবে রিঙ্কুর একটা চাকরির দরকার ছিল। তাঁর ভাই যেখানে চাকরি করার জন্য় তাঁকে পাঠিয়ে ছিলেন, সেখানে গিয়ে রিঙ্কু শোনেন যে, তাঁকে ঝাড়ুদারের কাজ করতে হবে। রিঙ্কু বাড়ি ফিরে এসে বলেছিলেন, তিনি এরকম কোনও কাজ করবেন না। ফোকাস করবেন ক্রিকেটেই।  রিঙ্কুর বাবা একসময় বাড়ি বাড়ি এলপিজি সিলিন্ডারও ডেলিভারি করেছেন, সংসার টানার জন্য়। এত কথা আজ এজন্যই হচ্ছে, যাতে মানুষ বুঝতে পারেন যে, এই জায়গায় আসার জন্য রিঙ্কুকে কী পরিশ্রমটাই না করতে হয়েছে!  রিঙ্কুকে ২০১৮ সালে কেকেআর ৮০ লক্ষ টাকায় দলে নিয়েছিল। কিন্তু সেভাবে তিনি পারফর্ম করতে পারেননি। তারওপর ছিল চোট-আঘাতের সমস্যা। ২০২২ আইপিএলে রিঙ্কুকে মেগা নিলামে কেকেআর ৫৫ লক্ষ টাকায় নেয়। কলকাতা তাঁকে রিটেইন করে এই মরসুমের জন্য। যার মানে কেকেআরের হয়ে খেলে তাঁর আইপিএল পারিশ্রমিক ৫৫ লক্ষ টাকাই।  রিঙ্কু প্রতি বছর ৫৮.৮ লক্ষ টাকা থেকে ৬৮.৪ লক্ষ টাকা উপার্জন করেন। রিঙ্কুর এখন মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৬ কোটি ১২ লক্ষ টাকার মতো। কঠোর পরিশ্রমেই রিঙ্কু লিখেছেন ভাগ্য। অভাবি পরিবারের ছেলে আজ কোটিপতি। 
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.