Shahid Afridi: মাথাই খাটায়নি হবু জামাই! রেগে কাঁই ভাবী শ্বশুর

যদিও শাহিনের বিশ্বকাপ পারফরম্যান্সে মোহিত শাহিদ। 

Updated By: Nov 13, 2021, 02:29 PM IST
Shahid Afridi: মাথাই খাটায়নি হবু জামাই! রেগে কাঁই ভাবী শ্বশুর
শাহিদ আফ্রিদি

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনালে পাঁচ উইকেটে হেরে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) থেকে বিদায় নিয়েছে পাকিস্তান। পাকিস্তানের ১৭৬ রান তাড়া করতে নেমে ম্যাথিউ ওয়েড ও মার্কাস স্টোইনিস যুগলবন্দি শেষ চার ওভারে ম্যাচে পকেটে পুরে ফেলেন দুবাইয়ে। 

অজিদের রান তাড়া করার খেলায় একা হাতেই ধ্বংসলীলা চালান ওয়েড। পাক পেসার শাহিন আফ্রিদিকে (Shaheen Afridi) ১৯ নম্বর ওভারে তিন ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতান তিনি। আর শাহিনের এহেন পারফরম্যান্সে কার্যত রেগে কাঁই শাহিদ আফ্রিদি (Shahid Afridi)। প্রাক্তন পাক অধিনায়ক ক্ষোভে ফুঁসছেন তাঁর হবু জামাইয়ের ওপর।

আরও পড়ুন: Sourav Ganguly র সঙ্গে সম্পর্ক নিয়ে বড় কথা বললেন Ravi Shastri

সামা টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, "শাহিনের একটা ব্যাপারে আমি একেবারেই খুশি নই। হাসান আলি ক্যাচ ফসকাতেই পারে। তার মানে এই নয় যে, শাহিন এরকম খারাপ বল করে পরপর তিনটি ছক্কা হজম করবে। শাহিনের হাতে যথেষ্ট গতি রয়েছে। ও মাথা খাটিয়ে অফস্টাম্পের বাইরে বা জোরে ইয়র্কার করতে পারত। ও কিন্তু এভাবে মার খাওয়ার মতো বোলারই নয়।"

যদিও শাহিনের বিশ্বকাপ পারফরম্যান্সে মোহিত শাহিদ। তিনি আরও বলেন, "আমি বলব এই টুর্নামেন্টে শাহিন অসাধারণ বল করেছে। নতুন বলে আমি এমন পারফরম্যান্স ওয়াসিম ভাই (ওয়াসিম আক্রম) ও মহম্মদ আমিরের (Muhammad Amir) মধ্য়ে দেখেছি। আশা করি ও এই অভিজ্ঞতা থেকে শিখে ভবিষ্যতের জন্য নিজেকে প্রস্তুত করবে আগামীর জন্য"। পাকিস্তান একমাত্র দল যারা টি-২০ বিশ্বকাপের সুপার বারো পর্যায়ে প্রতিটি ম্যাচ জিতে শেষ চারে উঠেছিল। ২০০৯ সালের পর ফের কুড়ি ওভারের বিশ্বযুদ্ধ জয়ের স্বপ্ন দেখছিল 'মেন ইন গ্রিন'। কিন্তু পাকিস্তানের স্বপ্ন ধাক্কা খায় সেমিতে এসেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.