খালি মাথায় মোটরবাইক চালালেন কিং খান, হেলমেট পরার উপদেশ সচিনের

২৭ বছর আগের মতো এখনও তিনি হিরেরা এন্ট্রি-তে সাবলীল। তিনি কিং খান।

Updated By: Jun 30, 2019, 11:30 AM IST
খালি মাথায় মোটরবাইক চালালেন কিং খান, হেলমেট পরার উপদেশ সচিনের

নিজস্ব প্রতিবেদন : কোয়ি না কোই চাহিয়ে...পেয়ার করনে ওয়ালা...! ২৭ বছর আগে একটা মোটরবাইকে চেপে এই গানটাই গাইতে গাইতে গাইতে হিরোর মতো এন্ট্রি হয়েছিল তাঁর। ২৭ বছর পেরিয়ে গেল। মোটরবাইক পাল্টে গিয়েছে। সেদিনের অফ রোড মোটরবাইকের জায়গায় এখন এসেছে ঝা চকচকে বিএমডব্লিউ মডেল। শাহরুখ খান বদলেছেন আমূল। তবে ২৭ বছর আগের মতো এখনও তিনি হিরেরা এন্ট্রি-তে সাবলীল। তিনি কিং খান। বাইকসমেত হোক বা বাইক ছাড়া, বলিউডের বাদশা বুঝিয়ে দেন বারবার, তিনিই আসলে সম্রাট।

আরও পড়ুন-  দায়িত্ব নিয়ে আফগানদের ডুবিয়ে 'ভিলেন' নইব, আম্পায়ারদের বদন্যতাও পেল পাকিস্তান

উদ্দেশ্য ছিল, দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানানো। সেটাও তিনি স্টাইলে জানালেন। ভক্তরা বলছেন, দেশি সোয়্যাগ। যেভাবে শাহরুখ বিএমডব্লিউ-এর মোটরবাইক নিয়ে এলেন, ব্যাকগ্রাউন্ডে বাজল কোয়ি না কোয়ি চাহিয়ে...! সাদা বিএমডব্লিউ এর উপর বসা সাদা পুল ওভার পরা কিং খান মুগ্ধতা ছড়ালেন। ২৭ বছর আগের একটা মুহূর্ত যেন হুট করে চোখের সামনে ভেসে উঠল। সেই বদলে যাওয়া শাহরুখ খান ফিরে এলেন আগের রূপ নিয়ে। দর্শকরা হয়তো ভুলে গিয়েছিলেন যে শাহরুখ খানের আজ থেকে ২৭ বছর আগে বলিউডে অভিষেক হয়েছিল। শাহরুখ নিজে ভোলেননি। এটাও উল্লেখ করতে ভোলেননি, এই ২৭ বছর ধরে দর্শকদের ভালবাসা, শ্রদ্ধা, আবেগ, উন্মাদনার জোরেই তিনি বলিউডের শিখরে বসে রয়েছেন!

আরও পড়ুন-  পাকিস্তানকে বাগে পেয়েও নইবের বোলিং ও ভুল আম্পায়ারিঙের খেসারত দিল আফগানিস্তান

শাহরুখ বললেন, ২৭ বছর আগে এভাবেই মোটরবাইকে চেপে গান গাইতে গাইতে দিওয়ানা সিনেমায় এন্ট্রি হয়েছিল আমার। তার পর থেকে কেটেছে ২৭ বছর। কখনও সফল হয়েছি। বেশিরভাগ ক্ষেত্রে ব্যর্থ হয়েছি। কিন্তু আপনাদের ভালবাসা আমার জন্য কমেনি। আপনারা আমাকে নিজেদের হৃদয়ে রেখেছেন এতগুলো বছর। আপনাদের জন্যই আমি রয়েছিল এতগুলো বছর ধরে। আপনাদের অনেক অনেক ধন্যবাদ। ঘটনাক্রমে, আজকের দিনে আমার এক বন্ধু যে কিনা এই দুটো বাইক পাঠিয়েছে। চালিয়ে দেখার জন্য। তাই অনেক পুরনো কথা ফিরে এল। তবে হ্যাঁ, আপনারা কিন্তু বাইক চালানোর সময় অবশ্যই হেলমেট পরবেন। শাহরুখ মুখে বললেও মাথায় হেলমেট পরেননি। আর সেটা সচিন তেন্ডুলকরের চোখ এড়ায়নি। তিনি 'ডিয়ার বাজিগর'কে হেলমেট পরে বাইক চালানোর উপদেশ দিলেন। শাহরুখ আবার পাল্টা লিখলেন, ''হেমলেট পরে অন ড্রাইভ, অফ ড্রাইভ ও স্ট্রেট ড্রাইভ তোমার থেকে ভাল কে শেখাতে পারবে! নাতি-নাতনিদের বলতে পারব, ড্রাইভিং শিখেছিলাম দ্য গ্রেট সচিন তেন্ডুলকরের কাছ থেকে। ফিস কারি সহযোগে তোমার সঙ্গে দেখা হবে খুব তাড়াতাড়ি। ধন্যবাদ।''

.