১৭-১৮ ফেব্রুয়ারি দুবাইতেই ছিলেন শামি, জানাল বিসিসিআই

১৯ মার্চ বোর্ডের তরফে সে সব প্রশ্নের উত্তর চিঠি দিয়ে জানাল লালবাজারকে।

Updated By: Mar 19, 2018, 07:45 PM IST
১৭-১৮ ফেব্রুয়ারি দুবাইতেই ছিলেন শামি, জানাল বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণ আফ্রিকা সফর শেষে ১৭ এবং ১৮ ফেব্রুয়ারি দুবাইতেই ছিলেন ভারতীয় দলের পেসার মহম্মদ শামি। কলকাতা পুলিসের চিঠির উত্তরে জানিয়ে দিল বিসিসিআই।  

দক্ষিণ আফ্রিকা সফর শেষে কেন দুবাই গিয়েছিলেন মহম্মদ শামি? শামি-হাসিন মামলার তদন্তে নেমে গত ১১ মার্চ বিসিসিআইকে চিঠি দিয়ে একথা জানতে চায় কলকাতা পুলিস। যদি শামি দুবাই গিয়ে থাকেন, তবে কেন গিয়েছিলেন? কোথায় , কতদিন থেকেছেন? এসব বিষয়ে সব তথ্য সবিস্তারে জানতে চান কলকাতা পুলিসের আধিকারিকরা।

আরও পড়ুন- বিচার চেয়ে এবার মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হাসিন জাহান

১৯ মার্চ বোর্ডের তরফে সে সব প্রশ্নের উত্তর দেওয়া হল লালবাজারকে। বোর্ডের পাঠানো চিঠিতে জানানো হয়েছে, ১৭ এবং ১৮ ফেব্রুয়ারি শামি দুবাইতেই ছিলেন। ১৯ তারিখ হোটেল ছাড়েন (চেক আউট) তিনি। তবে শামির সঙ্গে অন্য কেউ ছিল কি না বা কার কার সঙ্গে শামি দেখা করেছেন সে বিষয়ে কোনও তথ্য বিসিসিআই কলকাতা পুলিশকে জানায়নি। বোর্ড জানিয়েছে, এই বিষয়টি তাদের এক্তিয়ারভুক্ত নয়। সম্পূর্ণটাই শামির ব্যক্তিগত ব্যাপার।

আরও পড়ুন- শামি আর আমি কেবলই বন্ধু, টাকা পয়সার লেনদেন নেই: আলিশবা
 
অন্যদিকে, মহম্মদ সামি গড়াপেটায় যুক্ত কি না, তার তদন্তে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে পারেন বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখার প্রধান নীরজ কুমার। কোচ রবি শাস্ত্রী-সহ দলের অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে কথা বলে মঙ্গলবার চূড়ান্ত রিপোর্ট জমা দিতে পারে বোর্ডের দুর্নীতি দমন শাখা। বিসিসিআই সূত্রে জানা গেছে গড়াপেটা বিতর্কে সামির ক্লিনচিট পাওয়ার সম্ভবনা প্রবল।

আরও পড়ুন-  লালবাজারের তদন্তে সন্তুষ্ট হাসিন

.