পিঠ বাঁচাতে স্পট ফিক্সিং মামলায় শরদ পাওয়ারের নাম জড়ালেন শ্রীনি

বিসিসিআই নির্বাচনের আগে বিরোধী শিবিরে চাপ বাড়াতে স্পট  ফিক্সিং মামলায় শারদ পওয়ারের নাম জড়িয়ে দিলেন এন শ্রীনিবাসন। শ্রীনি বলেন তত্কালিন বোর্ড সভাপতি পওয়ারের সম্মতি নিয়েই তিনি আইপিএলের দল কেনার জন্য বিড করেছিলেন।

Updated By: Dec 1, 2014, 11:11 PM IST
পিঠ বাঁচাতে স্পট ফিক্সিং মামলায় শরদ পাওয়ারের নাম জড়ালেন শ্রীনি

ব্যুরো: বিসিসিআই নির্বাচনের আগে বিরোধী শিবিরে চাপ বাড়াতে স্পট  ফিক্সিং মামলায় শারদ পওয়ারের নাম জড়িয়ে দিলেন এন শ্রীনিবাসন। শ্রীনি বলেন তত্কালিন বোর্ড সভাপতি পওয়ারের সম্মতি নিয়েই তিনি আইপিএলের দল কেনার জন্য বিড করেছিলেন।

ভাঙবেন তবু মচকাবেন না এন শ্রীনিবাসন।  স্পট ফিক্সিং মামলায় শ্রীনি এবার জড়িয়ে দিলেন বিসিসিআইয়ে তার প্রবল প্রতিদ্বন্দ্বী শারদ পওয়ারের নাম। এদিনের  শুনানিতে শ্রীনির আইনজীবী  জানান তত্কালীন বোর্ড সভাপতি শারদ পওয়ারের সম্মতি নিয়েই তিনি আইপিএলে দল কেনার জন্য বিড করেছিলেন শ্রীনিবাসন। দ্বৈত ভূমিকায় তার পদত্যাগ প্রশ্নে কার্যত ক্ষুব্ধ হয়ে ওঠেন আইসিসির চেয়ারম্যান।
           
পাশাপাশি  সর্বোচ্চ আদালতকে  শ্রীনির আইনজীবী জানালেন স্পট ফিক্সিং মামলায় তার মক্কেলের  বিরুদ্ধে যে অভিযোগ তোলা হচ্ছে তা সম্পূর্ন মিথ্যা। এদিন সর্বোচ্চ আদালত শ্রীনিবাসনের আইনজীবীর কাছে বোর্ডের আর্থিক কার্যকলাপ নিয়ে ওঠা বেনিয়মের বিষয়ে জানতে চায়। প্রশ্ন করা হয় বোর্ডের বিজনেস সংক্রান্ত বিষয় নিয়েও।

 স্পট ফিক্সিং মামলায় সর্বোচ্চ আদালতের প্রশ্নের মুখে দাড়িয়ে শ্রীনির আইনজীবী বলেন বিসিসিআই গুরুনাথ মেয়াপ্পন ও রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ পাওয়া মাত্রই ব্যবস্থা নিয়েছিল। আগামী সোমবার সুপ্রিম কোর্টে এই মামলার ফের শুনানি হবে।
               

.