Shikhar Dhawan: প্রায় এক দশকের দাম্পত্যে ইতি, বিবাহ-বিচ্ছেদ ঘোষণা বাঙালি স্ত্রী-র

ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট দিলেন আয়েশা মুখোপাধ্যায়। 

Updated By: Sep 7, 2021, 11:34 PM IST
 Shikhar Dhawan: প্রায় এক দশকের দাম্পত্যে ইতি, বিবাহ-বিচ্ছেদ ঘোষণা বাঙালি স্ত্রী-র

নিজস্ব প্রতিবেদন: পেশাদার জীবনে সময়টা মন্দ কাটছে না। কিন্তু ব্যক্তিগত জীবন? বড়সড় ধাক্কা খেলেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান। আইপিএল ও টি-২০ বিশ্বকাপের আর বেশি দেরি নেই। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে বিবাহ-বিচ্ছেদ ঘোষণা করলেন শিখর ধাওয়ানের বাঙালি স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়। ইতি পড়ল প্রায় এক দশকের দাম্পত্যে।

এর আগে অস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। ২০১২ সালে বয়সে অনেকটাই ছোট শিখর ধাওয়ানকে বিয়ে করেন মেলবোর্নের কিক-বক্সার আয়েশা। তাঁর আগের পক্ষের দুই মেয়ে-কে নিজের কন্যা হিসেবেই মেনে নেন ভারতীয় দলের ব্যাটসম্যান। পরবর্তীকালে আয়েসা-শিখরেরও একটি পুত্র সন্তান হয়।  এদিন ইনস্টাগ্রামে দীর্ঘ এক পোস্টে বিবাহ-বিচ্ছেদ কথা জানালেন আয়েশা। লিখলেন, 'দ্বিতীয়বার ডির্ভোসি না হওয়া পর্যন্ত ভাবতাম, ডিভোর্স একটা নোংরা শব্দ'।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aesha Mukerji (@apwithaesha)

তাহলে কি সত্যিই সব শেষ হয়ে গেল? প্রাথমিকভাবে কিছুটা সংশয়টা থেকেই যাচ্ছে। কেন? শিখর ধাওয়ান বিষয়টা স্বীকার করেননি এখনও। দিন কয়েক পরেই আরব আমিরশাহিতে আইপিএল খেলতে নামার কথা গব্বরের। শ্রীলঙ্কা সফরে কোহলির অনুপস্থিতিতে ৬ একদিনের ম্যাচে ভারতকে  নেতৃত্বও দিয়েছিলেন তিনি। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.