''টুয়েলভ্থ ম্যান হয়ে নামলেও কে এল রাহুল সেঞ্চুরি করে দিতে পারে''

সমর্থকরা বলছেন, শিখরের অনুপস্থিতিতে রাহুলের এমন পারফরম্য়ান্স টিম ম্যানেজমেন্টের চাপ বাড়াবে।

Updated By: Feb 12, 2020, 06:12 PM IST
''টুয়েলভ্থ ম্যান হয়ে নামলেও কে এল রাহুল সেঞ্চুরি করে দিতে পারে''

নিজস্ব প্রতিবেদন : কেরিয়ারের এমন একটা সময় হয়তো সব ক্রিকেটারেরই আসে। এই সুসময়ে সেই সংশ্লিষ্ট ক্রিকেটার যে জিনিসেই হাত দেবেন সেটা সোনায় পরিণত হবে! কে এল রাহুল এমন একটা সুসমেয়র মধ্যে দিয়েই যাচ্ছেন। আর এই সময় তিনি যা-ই করছেন সেটাই হিট। নিউ জিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের তৃতীয় ম্যাচেও রাহুল ১১২ রানের ঝকঝকে ইনিংস খেলেছেন। যদিও দল জেতেনি। কিন্তু কে এল রাহুল নিজের মতো চেষ্টা করেছেন। আর কে এল রাহুলকে তাই একশোয় একশো দিচ্ছেন ভারতীয় সমর্থকরা। এমনকী সতীর্থরাও রাহুলে মজেছেন। 

শিখর ধাওয়ান এদিন রাহুলকে শুভেচ্ছা জানান। তিনি লেখেন, ''দারুন খেলেছো। অসাধারণ একটা সেঞ্চুরি। যেভাবে তুমি ব্যাটিং করছ তাতে তোমাকে টুয়েলভ্থ ম্যান হিসাবে নামালেও সেঞ্চুরি করে দেবে।'' কিছুদিন আগেও রাহুল ও শিখরের মধ্যে ওপেনিং স্লট নিয়ে প্রতিযোগিতা চলত। শিখর চোটের জন্য বাইরে থাকাকালীন একের পর এক দুরন্ত ইনিংস খেলে যাচ্ছেন রাহুল। যদিও টিম ইন্ডিয়ার দুই ওপেনার কিন্তু নিজেদের মধ্যে প্রতিযোগিতার কথা মাথায় আনছেন না। তবে সমর্থকরা বলছেন, শিখরের অনুপস্থিতিতে রাহুলের এমন পারফরম্য়ান্স টিম ম্যানেজমেন্টের চাপ বাড়াবে।

আরও পড়ুন-  অদ্ভুত! স্টাম্প মাইক্রোফোন বাঁচাল রান আউট থেকে, দেখুন ভিডিয়ো

কে এল রাহুল অবশ্য মিডল অর্ডারেও দলকে ভরসা জোগাতে পারেন। এবং মিডল অর্ডারে ভাল ইনিংস খেলে প্রমাণও দিয়েছেন তিনি। টি-২০ সিরিজে নিউ জিল্যান্ডকে হোয়াইট ওয়াশ করেছে ভারতীয় দল। আর এই জয়ে রাহুলের অবদান নতুন করে বলে দিতে হয় না।