IND vs AUS: ম্যাচ শেষে টার্নারের নামই ভুলে গেলেন 'গব্বর'! বললেন, 'ওই ছেলেটা'

অ্যাস্টন টার্নারের বিধ্বংসী ইনিংস ভারতকে হারিয়ে দেয়। ৪৩ বলে ৮৪ রান করেন তিনি।

Updated By: Mar 11, 2019, 03:44 PM IST
IND vs AUS: ম্যাচ শেষে টার্নারের নামই ভুলে গেলেন 'গব্বর'! বললেন, 'ওই ছেলেটা'

নিজস্ব প্রতিবেদন :  টার্নার ঝড়ে মোহালিতে সিরিজ ২-২ করেছে অস্ট্রেলিয়া। ৩৫৮ রান তুলেও হারতে হয়েছে টিম ইন্ডিয়াকে। টার্নারের ক্যাচও ফেলেন শিখর ধাওয়ান। কিন্তু ম্যাচ শেষে সেই অ্যাস্ট টার্নারের নামই ভুলে গেলেন মিস্টার 'গব্বর'।

দীর্ঘদিন পর রবিবার মোহালিত বড় রান পেয়েছেন শিখর ধাওয়ান। রাঁচিতে তৃতীয় একদিনের ম্যাচের পরেই টানা ব্যর্থ ধাওয়ানকে নিয়ে সমালোচনায় মুখর হয়েছিলেন অনেকেই। এমনকী তাঁকে দল থেকে বাদ দেওয়ার কথাও বলেন অনেকে। ক্যাপ্টেন কোহলি ভরসা রেখেছিলেন বাঁ হাতি ওপেনারের ওপর। অধিনায়কের আস্থার মর্যাদা দিলেন মোহালিতেই। ১১৫ বলে ১৪৩ রান করেন শিখর ধাওয়ান। ধাওয়ানের সেঞ্চুরিতে ভর করেই ভারত ৩৫৮ রান তোলে টিম ইন্ডিয়া। এরপর হ্যান্ডসকম্ব-খোয়াজা জুটি অস্ট্রেলিয়াকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দিলেও অ্যাস্টন টার্নারের বিধ্বংসী ইনিংস ভারতকে হারিয়ে দেয়। ৪৩ বলে ৮৪ রান করেন তিনি। এর পর ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে গিয়ে সেই টার্নারের নামটাই ভুলে গেলেন শিখর। বললেন 'ওই ছেলেটা'।

শিখর ধাওয়ান বলেন, " ও নতুন প্লেয়ার, আমরা সেটা জানি।কারন ও আগেও খেলেছে।ওই ছেলেটা খুব ভালো খেলেছে। আমাদের থেকে ম্যাচটা বের করে নিল।" এই প্রথমবার ৩৫০ রানের বেশি করেও ম্যাচ হারতে হল টিম ইন্ডিয়াকে। এই হারের অন্যতম কারণ হিসেবে শিশিরকেও দায়ি করছেন শিখর ধাওয়ান। তবে টার্নারের কৃতিত্বকে ছোট করছেন না কোনও ভাবে।  

আরও পড়ুন -  IND vs AUS: মোহালিতে হেরে DRS বিতর্ক উসকে দিলেন বিরাট, খারাপ ফিল্ডিং হারের কারণ বললেন কোহলি

.