Anjum Khan On Nazia Elahi Khan: 'ইসকি খবর...', চর্চায় ভুবনজয়ী ক্রিকেটারের স্ত্রী, দাবি বিজেপি নেত্রীকে গ্রেফতারের!

Shivam Dube Wife Anjum Khan Slam Nazia Elahi Khan: শিবম দুবের স্ত্রীর পোস্টে বিতর্কের ঝড়, দাবি বিজেপি নেত্রী নাজিয়া এলাহি খানকে অবিলম্বে গ্রেফতারের  

Updated By: Aug 12, 2024, 06:07 PM IST
 Anjum Khan On Nazia Elahi Khan:  'ইসকি খবর...', চর্চায় ভুবনজয়ী ক্রিকেটারের স্ত্রী, দাবি বিজেপি নেত্রীকে গ্রেফতারের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিএসকে স্টার ও ভারতীয় দলের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার শিবম দুবের (Shivam Dube) স্ত্রী অঞ্জুম খান (Anjum Khan) বিতর্কিত পোস্টে ঝড় তুললেন নেটপাড়ায়। অঞ্জুম তাঁর ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে, বিজেপি নেত্রী নাজিয়া এলাহি খান (Nazia Elahi Khan) গ্রেফতারের দাবি তুলেছেন। এর পাশাপাশি অঞ্জুম মুসলিম সম্প্রদায়ের কাছে আবেদন করেছেন নাজিয়ার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য়।

পেশায় আইনজীবী ও বিজেপির সংখ্যালঘু সেলের সদস্য় নাজিয়া। তিন তালাকের শিকার ইশরাত জেহানের পক্ষে একজন কৌঁসুলি হিসাবে, প্রতিনিধিত্ব করার পরে এবং মুসলিম মহিলাদের অধিকার এবং তাঁদের বিরুদ্ধে বৈষম্যমূলক ধর্মীয় অনুশীলনের জন্য সোচ্চারভাবে লড়াই করার দাবি তুলে প্রচারের আলোয় আসেন নাজিয়া। তবে তাঁর কোন কথায় অঞ্জুম তেলেবেগুনে জ্বলে উঠেছেন তা স্পষ্ট নয়। এও বোঝা যাচ্ছে না যে কেন শিবমের স্ত্রী নাজিয়ার বিরুদ্ধে প্রচার চালাচ্ছেন।

আরও পড়ুন:'সেকেন্ড বয়'কে হারিয়ে অপরাজিত মশালবাহিনী, ঘরোয়া লিগে উড়ছে লাল-হলুদ পতাকা

ইনস্টাগ্রামে পোস্টে, আঞ্জুম  বলেছেন, যে আপনি যদি নবীর প্রতি সৃষ্ট অসম্মানের জন্য ক্ষুব্ধ না হন তবে আপনার বিবেক মৃত। যদি তা এখনও বেঁচে থাকে তাহলে #ArrestNaziaElahiKhan ব্যবহার করে এটি পুনরায় পোস্ট করুন। 'সবাইকে অনুরোধ করছি নাজিয়া এলাহি খানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সময় এসেছে। মুসলমানদের বিরুদ্ধে কথা বলার পর, তিনি আমাদের আকা (প্রভুর) বিরুদ্ধে বাজে কথা বলছেন।'বেশ কিছু নেটিজেন অঞ্জুমের এই পোস্টটিকে নাজিয়া এলাহি খানের বিরুদ্ধে সহিংসতার আহ্বান হিসাবে দেখেছেন। এবং তিনি যা বলেছেন তাঁর তীব্র নিন্দা করেছেন।

নাজিয়া খোলাখুলি রাহুল গান্ধীর সমালোচনা করছেন এবং বিভিন্ন মিডিয়া চ্যানেলে কংগ্রেস নেতার বিরুদ্ধে সাক্ষাৎকার দিচ্ছেন। সম্প্রতি নাজিয়া সোশ্য়াল মিডিয়ায় লিখেছেন, 'রাহুল গান্ধী জি, দয়া করে সবাইকে বলুন হিন্দুদের প্রতি এত ঘৃণার কারণ। যে আপনার বিরুদ্ধে কথা বলবে, আপনি তাঁর পিছনেই মুসলিম জিহাদিদের দল বসিয়ে দেন। আমার দেশ ইসলামিক নয়, রাহুল গান্ধী জি, তেলেঙ্গানায় আপনার জিহাদি দালালদের এই কথা বলুন!'কোটা আন্দোলনের জেরে জ্বলছে বাংলাদেশ। সেখানকার হিন্দুদের বিরুদ্ধে সহিংসতা উসকে দেওয়ার জন্যও রাহুলকে অভিযুক্ত করেছেন নাজিয়া।

কে এই অঞ্জুম খান? শিবমের স্ত্রী অঞ্জুম উত্তরপ্রদেশের আলিগড় মুসলিম বিশ্ববিদ্য়ালয়ের অ্যালামনি। তিনি মডেলিং ও অভিনয় ছেড়েই শিবমের সঙ্গে ঘর করছেন। অঞ্জুম একাধিক হিন্দি সিরিয়াল ও মিউজিক ভিডিয়ো করেছেন। শিবম-অঞ্জুমের সম্পর্ক বহু বছরের। ২০২১ সালের ১৬ জুলাই শিবম-অঞ্জু, হিন্দু ও মুসলিম মতে বিয়ে করেন। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে তাঁদের প্রথম সন্তান হয়।

আরও পড়ুন: সরকারি চাকরি ফেরালেন সরবজ্যোত! কেন পরিবারের বিরুদ্ধে গেলেন অলিম্পিক্স পদকজয়ী?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.