Shoaib Akhtar: অজিদের জুতোয় বিয়ার ঢেলে পান! সেলিব্রেশনের সমালোচনায় আখতার

ওয়েড-স্টোইনিস পরনের জুতো খুলে তার মধ্যে বিয়ার ঢেলে পান করেন! 

Updated By: Nov 16, 2021, 12:56 PM IST
Shoaib Akhtar: অজিদের জুতোয় বিয়ার ঢেলে পান! সেলিব্রেশনের সমালোচনায় আখতার
শোয়েব আখতার

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ডকে (New Zealand) ৮ উইকেটে হারিয়ে টি-২০ বিশ্বকাপ (T20 World Cup Trophy) জিতেছে অস্ট্রেলিয়া (Australia)। দীর্ঘ ৬ বছরের আইসিসি-র (ICC) ট্রফির খরা কেটেছে অজিদের। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধ জয়ের আনন্দে অ্যারন ফিঞ্চ (Aaron Finch) অ্যান্ড কোং ড্রেসিংরুমে উদ্দাম সেলিব্রেশনে মেতেছিলেন।

আরও পড়ুন: 'ঘড়ি কেলেঙ্কারি' না অপপ্রচার! মুখ খুললেন Hardik Pandya

দলের উইকেটকিপার-ব্যাটার ম্যাথিউ ওয়েড (Matthew Wade) ও অলরাউন্ডার মার্কাস স্টোইনিস (Marcus Stoinis) যেভাবে জয় সেলিব্রেট করেছিলেন, তা দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। ওয়েড-স্টোইনিস পরনের জুতো খুলে তার মধ্যে বিয়ার ঢেলে পান করেন! এই উদযাপনের তীব্র সমালোচনা করলেন শোয়েব আখতার (Shoaib Akhtar) পাক কিংবদন্তি জোরে বোলার ট্যুইট করে জানান যে, অজিদের সেলিব্রেশনের এই স্টাইল তাঁর কাছে কিছুটা হলেও "বিরক্তিকর"। এমনকী 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' ফ্যানদের থেকেও জানতে চান যে, তাঁদের প্রতিক্রিয়া ঠিক কী! ওয়েড-স্টোইনিসরা যেভাবে সেলিব্রেট করেছেন তা অস্ট্রেলিয়ায় নতুন নয়। সেদেশের ফর্মুলা ওয়ান ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো এমন 'শুই সেলিব্রেশন' জনপ্রিয় করেন। তিনি পোডিয়াম ফিনিশ করার পর তাঁর সতীর্থদের নিয়ে এভাবেই উদযাপন করেছিলেন ২০১৬ তে ডাচ সার্কিট আসিনে। তারপর থেকে এই সেলিব্রেশন আপন করে নেন অজিরা।

অন্যদিকে ডেভিড ওয়ার্নারকে টুর্নামেন্টের সেরা প্লেয়ার (Player of the Tournament) হিসাবে বেছে নেওয়াতেও আপত্তি জানিয়ে ছিলেন আখতার। তিনি এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি। ক্ষোভে ফুঁসে ট্যুইটও করেছিলেন। তাঁর মতে এই পুরস্কার পাওয়া উচিত ছিল পাক অধিনায়ক বাবর আজমের (Babar Azam)। ট্যুইট করেই আখতার জানান যে, "এই সিদ্ধান্ত অনৈতিক।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.