পাঁচ মাস দেখা হয়নি বউ-বাচ্চার সঙ্গে! বিশেষ অনুমতি পেলেন সানিয়া মির্জার বর

দলের বাকি সদস্যদের সঙ্গে ইংল্যান্ডে যাবেন না মালিক।

Updated By: Jun 20, 2020, 05:51 PM IST
পাঁচ মাস দেখা হয়নি বউ-বাচ্চার সঙ্গে! বিশেষ অনুমতি পেলেন সানিয়া মির্জার বর

নিজস্ব প্রতিবেদন- পাঁচ মাস ধরে বউ-বাচ্চার সঙ্গে দেখা হয়নি তাঁর। পাকিস্তান সুপার লিগ (পিসিএল) খেলার জন্য শোয়েব মালিক ছিলেন পাকিস্তানে। কিন্তু ১৭ মার্চ থেকে পিসিএল স্থগিত রাখার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। এদিকে সেই সময় সানিয়া মির্জা ছিলেন ভারতে। লকডাউনের জেরে তিনিও আর পাকিস্তানে ফিরতে পারেননি। আন্তর্জাতিক ভ্রমণে নিষেধাজ্ঞা জারি থাকায় সানিয়া ও ছেলে ইজহানের সঙ্গে দীর্ঘদিন দেখা হয়নি শোয়েব মালিকের। সামনের মাসে তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ইংল্যান্ডে যাওয়ার কথা পাকিস্তান দলের। ওই সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে শোয়েব মালিকের নাম রয়েছেন। অর্থাত্ আরও বেশ কয়েকদিন তাঁকে স্ত্রী ও ছেলেকে না দেখে কাটাতে হত! কিন্তু পিসিবি এবার মানবিক হয়ে উঠল। মালিককে বিশেষ অনুমতি দেওয়া হল। যাতে তিনি কিছুদিন পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন।

দলের বাকি সদস্যদের সঙ্গে ইংল্যান্ডে যাবেন না মালিক। তিনি স্ত্রী, ছেলের সঙ্গে কিছুদিন সময় কাটিয়ে দলের সঙ্গে যোগ দেবেন। ৩৮ বছর বয়সী মালিক পিসিবির কাছে বিশেষ অনুমতি চেয়েছিলেন। দীর্ঘ পাঁচ মাস তাঁর সঙ্গে সানিয়া ও ইজহানের দেখা হয়নি। পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান এদিন এক বিবৃতিতে বলেছেন, এখন আন্তর্জাতিক ভ্রমণে ধীরে ধীরে নিষেধাজ্ঞা উঠছে। মালিক গত কয়েক মাস পরিবারের কাউকে দেখতে পায়নি। ওর মানসিক অবস্থা যাতে ভাল থাকে তাই আমরা মানবিক উদ্যোগ নিয়েছি। পরিবারের সঙ্গে কিছুদিন সময় কাটিয়ে মালিক শিবিরে যোগ দেবে।

আরও পড়ুন- ডেভিড ওয়ার্নারকে নাকানিচোবানি খাওয়ালেন ভারতীয় ডান্সার, হাত জোর করে আত্মসমর্পণ অজি তারকার

আগস্ট-সেপ্টেম্বর পযর্ন্ত জীবাণুমুক্ত পরিবেশে আয়োজন করা হবে ইংল্যান্ড-পাকিস্তান সিরিজ। ২৮ জুন পাকিস্তান দল ম্যানচেস্টারে যাবে। সেখান থেকে ডার্বিশায়ারে গিয়ে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকবেন পাকিস্তানের ক্রিকেটাররা। শোয়েব মালিক এখন আর টেস্ট ও ওয়ানডে ক্রিকেট খেলেন না। তবে আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলে চলেছেন মালিক। ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-২০ ম্যাচে তাঁকে স্কোয়াডে রেখেছে পিসিবি।