Shreyas Iyer, IPL 2022: Mumbai-কে হারানোর পরেও কী বলে বোমা ফাটালেন KKR অধিনায়ক? জানতে পড়ুন

১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আপাতত সাত নম্বরে রয়েছে কেকেআর। হাতে রয়েছে বাকি দুই ম্যাচ। সেই দুটি ম্যাচ জিতলেও কিন্তু প্লে-অফ যাওয়া নিশ্চিত নয়। কারণ অন্য দলগুলোর দিকে তাকিয়ে থাকতে হবে।  

Updated By: May 10, 2022, 01:50 PM IST
Shreyas Iyer, IPL 2022: Mumbai-কে হারানোর পরেও কী বলে বোমা ফাটালেন KKR অধিনায়ক? জানতে পড়ুন
ম্যাচ জিতেও শ্রেয়স আইয়ারের বিস্ফোরণ!ফাইল চিত্র

নিজস্ব  প্রতিবেদন: অবশেষে ঝোলা থেকে বেরিয়ে এল বেড়াল। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) চূড়ান্ত একাদশ গঠনে দলের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালাম (Brendon McCullum) ছাড়াও সিইও ভেঙ্কি মাইসোর (Venky Mysore) হস্তক্ষেপ করে থাকেন। বছরের পর বছর ধরে এমন তথ্য শোনা যাচ্ছিল। সোমবার মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) ৫২ রানে হারানোর পর সেই খবরে সিলমোহর দিয়ে বোমা ফাটালেন দলের অধিনায়ক শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। নাইট নেতার প্রকাশ্যে এমন বয়ানের পর থেকে সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠে গিয়েছে।  

ম্যাচের শেষে শ্রেয়স বলেন, "আগের ম্যাচে বড় ব্যবধানে হারের ধাক্কা সামলে এই ম্যাচে জয়ে ফেরা, তা-ও আবার বড় ব্যবধানে। এই কারণেই ভাল লাগছে। পাওয়ার প্লে-তে আমাদের শুরুটা দুরন্ত হয়েছিল। ভেঙ্কি বোলারদের দারুণ ভাবে আক্রমণ করে গেল। ব্যক্তিগত ভাবে আমার ধারণা নতুন ব্যাটারদের পক্ষে ক্রিজে নেমে হাঁকানো মোটেই সহজ ছিল না। বোলিংয়ের সময় আমাদের টার্গেটই ছিল নির্দিষ্ট লাইন লেংথে বল রেখে যাওয়া যাতে ওঁরা মোটেই ফ্রি স্পেস না পায়। ম্যাচের আগে প্লেয়ারদের সঙ্গে কথা বলে বুঝেছি সকলেই এই ম্যাচ জিততে উদগ্রীব ছিল। তবে সব মিলিয়ে আমি সন্তুষ্ট নই। অপাতত জয়ের এই ধারা বজায় রাখতে হবে।" 

১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আপাতত সাত নম্বরে রয়েছে কেকেআর (KKR)। হাতে রয়েছে বাকি দুই ম্যাচ। সেই দুটি ম্যাচ জিতলেও কিন্তু প্লে-অফ যাওয়া নিশ্চিত নয়। কারণ অন্য দলগুলোর দিকে তাকিয়ে থাকতে হবে। এরমধ্যে বড় সমস্যা হল এখনও পর্যন্ত চূড়ান্ত একাদশ ঠিক করতে পারেনি নাইট টিম ম্যানেজমেন্ট। সেই বিষয়ে প্রশ্ন তুলতেই শ্রেয়স বোমা ফাটিয়ে বলে দেন, "ক্রিকেটারদের বাদ দেওয়ার বিষয়টি জানানো ভীষণ মুশকিল। কোচ তো বটেই, কিছু কিছু সময়ে সিইও-ও দল গঠনে জড়িত থাকেন। তবে প্রত্যেক ক্রিকেটারই বিষয়টি ভাল ভাবে নেয়। সকলেই নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করে।"

এর পরেই ঝড় বইতে শুরু করেছেন। নেটপাড়া এই নিয়ে একেবারে উত্তাল। শ্রেয়সের এই মন্তব্যের পর পরের বছর তাঁকে দলে রাখা হবে কিনা, সেটা নিয়েও অনেকে প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছে। 

আরও পড়ুন: IND vs AUS: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে Team India-র মুখোমুখি Australia

আরও পড়ুন: Rohit Sharma, IPL 2022: KKR জিতলেও খারাপ আম্পায়ারিংয়ের শিকার Rohit, বিতর্ক তুঙ্গে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.