Shreyas Iyer: জল্পনাই সত্যি হল, ছিটকেই গেলেন শ্রেয়স! এল আইপিএল খেলা নিয়েও আপডেট

Shreyas Iyer ruled out of ODI series against Australia: জল্পনাই সত্যি হল শেষ পর্যন্ত, ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ থেকে ছিটকেই গেলেন শ্রেয়স আইয়ার! তাঁর আইপিএল নিয়েও চলে এল বড় আপডেট। যে খবর মন ভাঙবে ফ্যানদের।

Updated By: Mar 17, 2023, 03:32 PM IST
Shreyas Iyer: জল্পনাই সত্যি হল, ছিটকেই গেলেন শ্রেয়স! এল আইপিএল খেলা নিয়েও আপডেট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-অস্ট্রেলিয়া (India vs Australia) বর্ডার-গাভাসকর ট্রফি (BGT 2023) আপাতত অতীত। ভারত দাপটের সঙ্গে ২-১ এই সিরিজ জিতে টানা তিনবার এই ঐতিহ্যবাহী ট্রফিতে নিজেদের দখলে রেখেছে। এবার দুই দেশের মধ্যে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ (3 match ODI series between India vs Australia)। আগামী ১৭ মার্চ মুম্বইতে প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচ। এরপর ১৯ মার্চ বিশাখাপত্তনমে দ্বিতীয় ওয়ানডে খেলবে দুই দেশ। সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ ২২ মার্চ মুম্বইতে। আগেই জানা গিয়েছিল যে, চোটের জন্য সম্ভবত খেলা হবে না দলের তারকা ব্যাটার শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer)। শেষমেশ জল্পনাই সত্যি হল। ছিটকেই গেলেন শ্রেয়স। ভারতের ফিল্ডিং কোচ টি দিলীপ (T Dilip) জানিয়েই দিলেন যে শ্রেয়সের পক্ষে খেলা সম্ভব হবে না। 

আরও পড়ুনShreyas Iyer, IPL 2023: চোট পাওয়া শ্রেয়সের বদলে কেকেআর-এর সম্ভাব্য পাঁচ অধিনায়ক কে? ছবিতে দেখুন

বর্ডার-গাভাসকর ট্রফির চতুর্থ তথা শেষ টেস্ট ছিল আহমেদাবাদে। সেই টেস্টের চতুর্থ দিন শ্রেয়স পিঠের ব্যথার জন্য ব্যাট করতে নামেননি। তাঁর বদলে ব্যাটিং অর্ডারে এগিয়ে আসেন কেএস ভারত। ২৮ বছরের শ্রেয়স এই মুহর্তে রিহ্যাবের জন্য ফিরে গিয়েছেন বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে। জসপ্রীত বুমরা এবং প্রসিদ্ধ কৃষ্ণাদের চোটের জন্য অস্ত্রোপচার করাতে হচ্ছে, তবে শ্রেয়সকে অস্ত্রোপচার করাতে হবে বলে এখনও পর্যন্ত কোনও আপডেট নেই। তবে এটা এখনই বলে দেওয়া যায় যে, কেকেআর-এর ক্যাপ্টেনের আইপিএল খেলা হচ্ছে না। টি দিলীপ সাংবাদিক বৈঠকে বলেছেন, 'দেখুন চোট আঘাত খেলার অঙ্গ। তবে আমাদের সেরা মেডিক্যাল ফেসিলিটি রয়েছে। দারুণ ব্যবস্থা সেখানে। আমরা শ্রেয়সের ব্যপারে এনসিএ-র সঙ্গে যোগাযোগ রাখছি। শ্রেয়স ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গিয়েছে। ওর পরবর্তী আপডেট জানতে পারলেই আমরা আপনাদের দেব।' ক্রোড়পতি লিগের আইয়ার খেলতে না পারলে, তাঁর জায়গায় বিকল্প হিসেবে পাঁচজন অধিনায়ককে ভেবে রেখেছে নাইট টিম ম্যানেজমেন্ট। সেই তালিকায় আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, সাকিব আল হাসান, নীতীশ রানা  ও টিম সাউদি  রয়েছেন। শ্রেয়সকে কিন্তু বারবার এই চোট-আঘাত ভোগাচ্ছে। ফিট হয়েও তাঁকে নাম লেখাতে হচ্ছে আনফিটদের দলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.