Shubman Gill | Virat Kohli: 'ঘড়িটা কে দিয়েছে?' প্রশ্ন কোহলির! গিলের উত্তরে উঠল ঝড়

Shubman Gill gives epic reply to Virat Kohli's 'watch by who' comment: শুভমান গিল ফের একবার বুঝিয়ে দিলেন যে, বিরাট কোহলির হৃদয়টা সোনা দিয়েই মোড়ানো। কোহলির থেকে বারবার উপহার পেয়েই চলেছেন গিল।

Updated By: Jan 23, 2023, 06:31 PM IST
Shubman Gill | Virat Kohli: 'ঘড়িটা কে দিয়েছে?' প্রশ্ন কোহলির! গিলের উত্তরে উঠল ঝড়
গিল-কোহলির কথোপকথন ভাইরাল

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শুভমান গিল (Shubman Gill) এই মুহর্তে রয়েছেন দুরন্ত ফর্মে। পঞ্জাবের বছর তেইশের ব্যাটার সম্প্রতি বিশ্বের অষ্টম ব্যাটার হিসাবে আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই গিল বিধ্বংসী ইনিংস খেলে ইতিহাস লিখেছেন। গিল উপলে ১৪৯ বলে ২০৮ রানের দুরন্ত ইনিংস খেলেছিলেন। ১৯টি চার ও ৯টি ছক্কা হাঁকিয়ে ছিলেন তিনি। ভারতের তরুণ ব্যাটার ১৩৯.৫৯ এর স্ট্রাইক রেটে ব্যাট করেছিলেন। ওই ইনিংসের পর তিনি পঞ্চম ভারতীয় হিসাবে আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচে দ্বি-শতরান করার নজির গড়েন। গিলের সঙ্গে দারুণ সম্পর্ক তাঁর সিনিয়র ও ব্যাটিং মায়েস্ত্রো বিরাট কোহলির (Virat Kohli)। 

সম্প্রতি গিল একটি প্রোডাক্ট শুটের ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। শুটিংয়ের নেপথ্যের সকলের নামই সেই পোস্টে তিনি উল্লেখ করেছিলেন। এই ছবিতে চোখ আটকে যায় কোহলির। গিলের ছবিতে কোহলি কমেন্ট করেন, 'ঘড়িটা কে দিয়েছে?' এই ছবিতে গিলের কবজিতে একটি সোনালি রঙের বড় ডায়ালের ঘড়িই চকচক করতে দেখা যাচ্ছে। কোহলির প্রশ্নের উত্তরে গিল লেখেন, 'রাজা দিয়েছে।' এর আগেও কোহলির থেকে গিল অত্যন্ত মূল্যবান একটি ঘড়ি উপহার পেয়েছিলেন। জিকিউ ম্যাগাজিন শুটে সেই ঘড়ি ব্যবহার করেছিলেন গিল। সেবারও কোহলি লিখেছিলেন যে, গিল কোথা থেকে এই ঘড়িটি পেয়েছেন। সেবারও তরুণ ওপেনার লিখেছিলেন যে, এক রাজার থেকে পেয়েছি এই উপহার। কোহলির উপহার দেওয়ার স্বভাব প্রায় সকলেরই জানা। নতুন কিছু নয়। একবার এবি ডিভিলিয়ার্স বলেছিলেন যে, কোহলির কোন জিনিস দেখে ভালো বলার উপায় নেই, তাহলে কোহলি সেই জিনিস কিনে উপহার দেন। 

আরও পড়ুনShubman Gill | Sunil Gavaskar: গাভাসকরের থেকে পেয়েছেন নতুন নাম! গিল প্রকাশ্যে জানিয়ে দিলেন প্রতিক্রিয়া

দেশের জার্সিতে গিলের ২০টি ওয়ানডে খেলা হয়ে গিয়েছে। তাঁর গড় ৭১.৩৮। ভারত-নিউজিল্যান্ড দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ভারত ১০৮ রান তাড়া করে ৮ উইকেটে জিতেছে। এই ম্যাচে গিল ৫৩ বলে ৪০ রানে অপরাজিত ছিলেন। ম্যাচের পরে গিলের সঙ্গে মজার কথোপকথন হয়েছিল ব্যাটিং মহারথী সুনীল গাভাসকরের। ভারতের প্রাক্তন অধিনায়ক গিলকে বলেন, 'আমি তোমাকে একটা নতুন ডাকনাম দিয়েছি। স্মুথম্যান গিল। আশা করি তুমি কিছু মনে করব না। যা শুনে গিল বলেন, 'আমি একদমই কিছু মনে করিনি স্যার।' গিলের ডাবল সেঞ্চুরি দেখে গাভাসকর বলেছিলেন, 'অবিশ্বাস্য ইনিংস খেলেছে গিল। ৩৫ বছরের মাথা তরুণের কাঁধে। যেভাবে ও ইনিংসকে এগিয়ে নিয়ে গেল, বোলারদের কাউন্টারঅ্যাটাক করল, তা দুর্দান্ত। যেভাবে গিল সেঞ্চুরির পর গিয়ার বদলাল, দিনের শেষে দেখে দারুণ লাগল। ওর ইনিংস নিঃসন্দেহে ভবিষ্যত এবং একদিনের বিশ্বকাপের কথা বলবে।' আগামী মঙ্গলবার ইন্দোরে ভারত-নিউজিল্যান্ডের তৃতীয় ও ফাইনাল ওয়ানডে। এই ম্যাচেও চোখ থাকবে কোহলি-গিলের ওপর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.