Sidharth Shukla: MS Dhoni কে নিয়ে সিদ্ধার্থর আবেগি টুইট এখন ভাইরাল

সিদ্ধার্থের ফ্যানেরা এখন তাঁর পুরনো টুইট পোস্ট ফিরে দেখছেন।

Updated By: Sep 3, 2021, 06:37 PM IST
Sidharth Shukla: MS Dhoni কে নিয়ে সিদ্ধার্থর আবেগি টুইট এখন ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) প্রয়াণের খবর এখনও মেনে নিতে পারছেন না অনেকেই। মাত্র ৪০ বছর বয়সে ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখের এভাবে চলে যাওয়ায় হতবাক সকলেই। শুক্রবার বৃষ্টির মধ্যে ওশিওয়ারা শ্মশানে পঞ্চভূতে বিলীন হয়ে গেলেন সিদ্ধার্থ।

সিদ্ধার্থের ফ্যানেরা এখন তাঁর পুরনো টুইট পোস্ট ফিরে দেখছেন। আর তা দেখতে গিয়েই সকলের চোখ আটকে গিয়েছে এক টুইটে। খেলা অন্ত প্রাণ সিদ্ধার্থ টুইট করেছিলেন এমএস ধোনির (MS Dhoni) অবসরের পর। গত বছর ১৫ অগাস্ট একেবারে নীরবে ক্রিকেটকে আলবিদা জানিয়ে ছিলেন কিংবদন্তি ধোনি। 

আরও পড়ুন: Sidharth Shukla: 'বড় তাড়াতাড়ি চলে গেল!' সিদ্ধার্থের প্রয়াণে হতবাক ক্রীড়ামহল

আরও পড়ুন: Sidharth Shukla: সিদ্ধার্থর শেষ টুইট ছিল দেশের প্যারা অ্যাথলিটদের প্রশংসায়

ধোনি আন্তর্জাতিক ক্রিকেটকে সন্যাস জানানোর পর সিদ্ধার্থ লিখেছিলেন, "অনেক প্লেয়ার ও অধিনায়ক আসবে। কিন্তু আর একজনও ধোনির মতো হবে না। যে সবসময় সামনে থেকে নেতৃত্ব দিয়েছে। অনেকে রেকর্ডের জন্য খেলেছে। কিন্তু আপনি জেতার জন্য খেলেছেন। তৈরি করেছেন রেকর্ড। ইন্ডিয়া ভয়ঙ্কর ভাবে আপনার অভাব অনুভব করবে। ধন্যবাদ ধোনি ও রায়না। ভারতীয় ক্রিকেটে আপনাদের অবদান অপরিসীম।"এদিন ওশিওয়ারা শ্মশানে সনাতন রীতি মেনে হয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্য। এদিন শ্মশানে সিদ্ধার্থকে শেষ শ্রদ্ধা জানাতে হাজির ছিলেন টেলি পর্দার বহু তারকারা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.